জন্মদিনে দূরে মিথিলা, ভিডিওকলে শুভেচ্ছা জানালেন সৃজিত

মিথিলাকে শুভেচ্ছা সৃজিতের 'তুমি চিরনবীন থেকো'

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 25, 2021, 07:49 PM IST
জন্মদিনে দূরে মিথিলা, ভিডিওকলে শুভেচ্ছা জানালেন সৃজিত

নিজস্ব প্রতিবেদন: ভালবাসা দুই বাংলাকে জুড়েছে। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেতা রফিয়াত রাশিদ মিথিলার বিয়ের পর মাঝেমধ্যেই একে অপরকে ছেড়ে কাটাতে হয়। ওয়ার্কোহলিক সৃজিত কাজ নিয়েই ব্যস্ত থাকেন বেশিরভাগ সময়। চিত্রনাট্যের কাজেই ডুবে থাকেন মূলত। মিথিলা ও আইরা জীবনে আসার পর অনেকটাই বদলেছে পরিচালকের লাইফস্টাইল। কয়েকদিন আগে ছিল মেয়ে আইরা জন্মদিনে একটি পোস্ট করেন সৃজিত। মাঝেমধ্যেই মেয়ের সঙ্গে খুঁনসুটির ভিডিও ভেসে ওঠে তার সোশ্যাল মিডিয়া অ্য়াকাউন্টে। বর্তমানে মানুষের পাশে দাঁড়াতে তাঁর সোশ্যাল মিডিয়া পেজ জুড়ে শুধুই অক্সিজেন,হাসপাতালের বেডের খোঁজ। তারই মাঝে জ্বলজ্বল করে উঠল মিথিলার সঙ্গে ভিডিও কলের এই ছবি।

 

এই ছবি পোস্ট করে সৃজিত লেখেন-'শুভ জন্মদিন মিথিলা। তুমি চিরনবীন থেকো'। একা সৃজিতই নন, এই পোস্টের কমেন্ট সেকশনে ভেসে ওঠে বিশিষ্টদের কমেন্টও। কবি শ্রীজাত মিথিলাকে বৌমা বলে সম্বোধন করেন। লেখেন 'শুভ জন্মদিন বৌমা, অনেক ভালবাসা ও শুভেচ্ছা।' অন্যদিকে ভেসে ওঠে অভিনেতা রাহুলের শুভেচ্ছা বার্তাও। তাই রাহুল লেখেন- 'প্রচুর ঘোরো, তাড়াতাড়ি ফেরো, পার্টি করব।' মিথিলাও সৃজিতের শুভেচ্ছা বার্তার রিপ্লাই দেন। তিনি কালার কো-অর্ডিনেটেড পোশাক পরা দুজনের ছবির কোলাজ পোস্ট করেন, লেখেন- 'সারাজীবন আমরা এভাবেই রঙ মিলিয়ে মিলিয়ে পোশাক পরতে পারি'।

আরও পড়ুন: অনুরাগীদের কাছে ফিরছেন 'সুশান্ত'! আবেগে ভাসছে গোটা দেশ

জন্মদিনে স্বামীর কাছ থেকে দূরে আছেন, একে অপরকে মিস করছেন দুজনেই। অতিমারি কাটলেই ফের মিলবে সৃজিত-মিথিলা, মত তাঁদের ভক্তদের।

.