TRP List: টিআরপি তালিকায় রদবদল, অপরাজিত মিঠাই, অবনতি খুকুমণির

প্রথম দশ থেকে ছিটকে গেল শ্রীময়ী ও খড়কুটো

Updated By: Dec 16, 2021, 04:42 PM IST
TRP List: টিআরপি তালিকায় রদবদল, অপরাজিত মিঠাই, অবনতি খুকুমণির

নিজস্ব প্রতিবেদন: ছোটপর্দায় জারি রয়েছে টিআরপি(TRP) যুদ্ধ। বৃহস্পতিবার মানেই সেই যুদ্ধের ফলাফলের দিন। এই সপ্তাহে টিআরপির তালিকা সামনে আসতেই দেখা যাচ্ছে একেবারে যাকে সমানে সমানে টক্কর। কারোর উন্নতি হয়েছে আবার কোনও কোনও ধারাবাহিকের অবনতিও ঘটেছে। দ্বিতীয় স্থান থেকে নেমে এসেছে খুকুমণি (Khukumoni), প্রথম দশে জায়গা করে নিতে পারেনি শ্রীময়ী (Sreemoyee) ও খড়কুটো (Kharkuto)। তবে প্রতি সপ্তাহের মতোই অপরাজিত মিঠাই (Mithai)। 

বিগত কয়েকমাস ধরেই জয়ের ধারা অব্যাহত মিঠাইয়ের। টিআরপির নিরিখে এই সপ্তাহেও সেরা ধারাবাহিক মিঠাই। তাদের প্রাপ্ত নম্বর ১১.১। দ্বিতীয় স্থানে যৌথভাবে রয়েছে যমুনা ঢাকি (Jamuna Dhaki) ও উমা (Uma)। তাদের প্রাপ্ত নম্বর ৯.৫। যদিও নম্বরের নিরিখে বেশ অনেকটাই পিছিয়ে রয়েছে এই দুই ধারাবাহিক। মিঠাইয়ের থেকে প্রায় ১.৬ নম্বর কম তাদের। দ্বিতীয় স্থান থেকে এক ধাপ নিচে নেমে এসেছে খুকুমণি। ৯.১ নম্বর নিয়ে তৃতীয়স্থানে খুকুমণি হোম ডেলিভারি। চতুর্থস্থানে যৌথভাবে রয়েছে সর্বজয়া (Sarbojaya) ও অপরাজিতা অপু (Aparajita Apu)। তাদের প্রাপ্ত নম্বর ৮। মাত্র ০.১ নম্বর কম থাকায় পঞ্চমস্থানে রয়েছে মন ফাগুন (Mon Phagun)। সবমিলিয়ে প্রথম পাঁচে রয়েছে সাতটি ধারাবাহিক। 

আরও পড়ুন: Nora Fatehi Viral Photo: হটনেসে সানি লিওনিকে ছাপিয়ে গেলেন নোরা ফতেহি, ভাইরাল ছবি 

আরও পড়ুন: Sushant-Ankita: অঙ্কিতাকে বিয়ের শুভেচ্ছা বার্তা, কী লিখলেন সুশান্তের দিদি?

এই সপ্তাহে ষষ্ঠস্থানে জায়গা করে নিয়েছে দুটি ধারাবাহিক। আয় তবে সহচরী ও ধুলোকণা। তাদের প্রাপ্ত নম্বর ৭.৬।  মাত্র ০.১ নম্বর কম পেয়ে সপ্তমস্থানে রয়েছে খেলাঘর। এই ধারাবাহিক পেয়েছে ৭.৫। অষ্টমস্থানে রয়েছে করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব, তাদের প্রাপ্ত নম্বর ৭.২। ৭.১ নম্বর পেয়ে নবমস্থানে জায়গা করে নিয়েছে গঙ্গারাম। দশমস্থানে রয়েছে কৃষ্ণকলি, এই ধারাবাহিক পেয়েছে ৬.৮ নম্বর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.