'একবার আয়', সন্তানসম চিকুকে হারিয়ে আবেগঘন পোস্ট Mimi এর

চিকুকেও শেষ দিন পর্যন্ত আগলে রেখেছিলেন Mimi

Updated By: Apr 20, 2021, 06:54 PM IST
'একবার আয়', সন্তানসম চিকুকে হারিয়ে আবেগঘন পোস্ট Mimi এর

নিজস্ব প্রতিবেদন: সন্তানসম পোষ্য চিকুকে দু'দিন আগেই হারিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। মারণ রোগের সঙ্গে লড়াইয়ে পেরে ওঠেনি চিকু। 17 ই এপ্রিল তার শেষকৃত্যের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মিমি দুঃখ প্রকাশ করে বলেছিলেন, 'তুই চলে গেলি। আমার একটা অংশও যেন চলে গেল'। গতকাল ইনস্টাগ্রামে একটি চিকুর একটি ভিডিও শেয়ার করেন মিমি। সেখানে দেখা যায় ছাদের ওপর এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছে প্রাণোচ্ছল চিকু। 'একবার মাম্মার কাছে আয়', মিমির ডাকেও না এসে খেলতে ব্যস্ত সে। এই ভিডিও থেকেই বুঝে নেওয়া যায় মিমির সঙ্গে তার পোষ্যর সখ্যতা কতখানি।

আরও পড়ুন: Sushant এর বায়োপিকে রাজি নন বাবা, দিল্লি আদালতের আইনি নোটিস নির্মাতাদের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

চিকুকে হারিয়ে মন থেকে ভেঙে পড়েন মিমি। ভিডিওর ক্যাপশনে লেখেন 'একবার আয়'। মিমির পোস্টে কমেন্ট করে গায়িকা ইমন চক্রবর্তী লেখেন,'খুব কষ্ট হচ্ছে মিমি। চিকু সব সময় তোমার সঙ্গে রয়েছে।' একই কথা লিখে মিমিকে সান্ত্বনা দেন সোহিনী সরকারও।

আরও পড়ুন: চিকনকারির চটকদার সাজে কেমন লাগছে বলি অভিনেত্রীদের? দেখুন

আট বছর আগে চোদ্দই নভেম্বর চিকুকে নিয়ে এসেছিলেন মিমি। ছোট থেকে আজ অবধি চিকু তাঁর নয়নের মণি। ছোট ছোট প্রতিটা মুহূর্ত ক্যামেরাবন্দি করে রাখতেন নায়িকা। ছবি তুলতে একদম চাইত না চিকু। সেই বেলায় চিকু ছিল খুব মুডি। আর যখন ছবি তুলতো, তখন রাজার মত পোজ দিত। হ্যান্ডসম বয়কে জামা পরিয়ে দিতেন মিমি, কখনও নিজের ওড়না দিয়ে জড়িয়ে নিতেন কোলের কাছে। গাল টিপে দিতেন ইচ্ছে হলেই, চিকুও আদর খেত খোশমেজাজেই।মায়ের আঁচল দিয়ে যেমন সন্তানকে আগলে রাখে, চিকুকেও শেষ দিন পর্যন্ত আগলে রেখেছিলেন মিমি। তবে কষ্ট পাচ্ছিল চিকু, খাবার খেতে পারছিল না, চোখে দেখতে পারছিলেন না মিমি। তাই কষ্ট লাঘব হওয়ায় শান্তি পেল চিকু, এটুকুই সান্ত্বনা নিজের কাছে। সারাজীবনের জন্য মিমির একটা অংশ নিয়ে চলে গেল চিকু, ভালবাসা জানিয়ে পোস্ট মিমির।

.