১৮ তারিখের পর এদেশে ঢোকায় নিষেধাজ্ঞা, শ্যুটিং বাতিল করে ফিরছেন মিমি-জিৎ

শ্যুটিং বাতিল হওয়ায় লন্ডন থেকে দেশে ফিরতে হচ্ছে গোটা টিমকে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 17, 2020, 01:40 PM IST
১৮ তারিখের পর এদেশে ঢোকায় নিষেধাজ্ঞা, শ্যুটিং বাতিল করে ফিরছেন মিমি-জিৎ

নিজস্ব প্রতিবেদন : করোনা আতঙ্কে দেশ জুড়ে জারি সতর্কতা। সরকারি নির্দেশিকা মেনে বাতিল করা হয়েছে সমস্ত রকম ছবি ও ধারাবাহিকের শ্যুটিং। এবার মিমি-জিৎ অভিনীত 'বাজি'র শ্যুটিং বাতিলের কথা জানালেন অভিনেতা জিৎ। শ্যুটিং বাতিল হওয়ায় লন্ডন থেকে দেশে ফিরতে হচ্ছে গোটা টিমকে।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্টে লিখেছেন, ''এই পরিস্থিতির কথা মাথায় রেখে, মানুষের জীবনের ঝুঁকির কথা মাথায় রেখে শ্যুটিং বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমরা লন্ডন থেকে নিজেদের বাড়িতে ফিরে আসছি। সকলেই প্রার্থনা করুন আমরা যেন এই পরিস্থিতি থেকে শীঘ্রই বের হয়ে আসতে পারি।''

আরো পড়ুন-উচ্চ মাধ্যমিক দিচ্ছেন, তার ফাঁকেই চলছে শ্যুটিং, কেমন হচ্ছে দিতিপ্রিয়ার পরীক্ষা?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30) on

এদিকে সোমবারই নিজের ইনস্টাপোস্টে বার্কিংহামশায়ারে ছবির 'বাজি'র শ্যুটিং এর ফাঁকে কিছু মুহূর্ত শেয়ার করে লিখেছিলেন, ''আমরা এখানে সকলেই ঠিক আছি, যতটা সম্ভব সতর্কতা অবলম্বন করেই ছবির শ্যুটিং চলছে। আশাকরি, আপনারাও সকলে ভালো আছেন, নিরাপদে থাকুন, সকলে সতর্ক করুন।'' প্রায় ৪ দিন আগে তিনি পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী লন্ডন উড়ে যাওয়ার কথা জানিয়েছিলেন।

আরও পড়ুন-করোনা আতঙ্ক, বন্ধ হচ্ছে বাংলা সিনেমা ও ধারাবাহিকের শ্যুটিং?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Off to london work commitments. Taking all precautions i can rest is unpredictable.

A post shared by Mimi (@mimichakraborty) on

'বাজি'র শ্যুটিং লন্ডনে নিরাপদেই চলছিল ঠিকই তবুও সরকারি নির্দেশিকা মেনেই দেশে ফিরতে হচ্ছে গোটা টিমকে। কারণ কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের নির্দেশিকা অনুযায়ী। ১৮ মার্চের পর ইউরোপ থেকে কোনও ব্যক্তি আর দেশে ফিরতে পারবেন না। সেক্ষেত্রে দেশে ফিরতে হলে তাঁদের ৩১ মার্চ পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে। আর সরকারি এই নির্দেশিকা মেনেই 'বাজি'র প্রযোজক সংস্থার তরফে গোটা টিম নিয়ে দেশে ফেরার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রসঙ্গত, 'বাজি' ছবিটির প্রযোজনা করছেন জিৎ-এর প্রযোজনা সংস্থা। 

রও পড়ুন-প্রভাসকে রাতবিরেতেও ফোন করতে পারি, সম্পর্কের গভীরতা নিয়ে মুখ খুললেন অনুষ্কা

.