Mini: অসমবয়সী বন্ধুত্বের বুনন, মে মাসেই মুক্তি পাচ্ছে ‘মিনি’

৬ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’। 

Updated By: Feb 4, 2022, 12:34 PM IST
 Mini: অসমবয়সী বন্ধুত্বের বুনন, মে মাসেই মুক্তি পাচ্ছে ‘মিনি’
ফোটো- মিমির ইনস্টাগ্রাম সৌজন্যে

নিজস্ব প্রতিবেদন: যদি মনের মিল হয় তাহলে বন্ধুত্ব গড়ে ওঠার ক্ষেত্রে বয়স কোনও সমস্যার নয়। এমনই এক অসমবয়সী বন্ধুত্বের গল্প বলতে হাজির মৈনাক চক্রবর্তী (Mainak Bhaumik)। পরিচালকের সঙ্গে অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) এই প্রথম কাজ। ৬ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’ (Mini)। অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী ও রাহুল ভঞ্জর প্রযোজনা সংস্থার ছবি 'মিনি' ভিন্ন স্বাদের গল্পে তৈরি। 

মিনি-তিতলি, এই দুই বন্ধু সম্পর্কে বোনঝি-মাসি। বয়সে বড় তিতলি, মিনির থেকে লম্বা কিন্তু সে কি আদৌ মিনির থেকে পরিণত! এই নিয়েই ছবির চিত্রনাট্য। অনেকদিন আগেই শেষ হয়েছে ছবির শুটিং, আপাতত পোস্ট প্রোডাকশনে ব্যস্ত ছবির টিম। তিতলির চরিত্রে অভিনয় করছেন মিমি চক্রবর্তী(Mimi Chakraborty) ও নাম ভূমিকায় অভিনয় করবেন অয়ন্না চট্টোপাধ্যায় (Ayanna Chatterjee)।

আরও পড়ুন, Srabanti Chatterjee Photo: দুবাই ঘুরতে গিয়ে সাদা শর্ট ড্রেস পরে ছবি পোস্ট শ্রাবন্তীর, ধেয়ে এল কুমন্তব্যের ঝড়

মৈনাকের লেখা চিত্রনাট্যে অভিনয় করলেও, তাঁর পরিচালনায় এই প্রথম কাজ করলেন মিমি। ছবিটি নারী কেন্দ্রিক। এই ছবিতে একেবারে অন্য রূপে, ভিন্ন অবতারে দেখা যাবে মিমিকে। এ ছবি মূলত এক স্বাধীনচেতা মেয়ের পারিবারিক দায়িত্ববোধকে কেন্দ্র করে গড়ে উঠেছে।  ২০২১-এ ‘বাজি’-র পর এই ছবির মাধ্যমে ফের বড় পর্দায় ফিরবেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী।

অন্যদিকে, মিমিকে খুব কাছে থেকে চেনেন পরিচালক মৈনাক ভৌমিক। পরিচালকের মতে মিমি বাস্তবজীবনে যেরকম, সেভাবেই তাঁকে এই ছবিতে ক্যামেরাবন্দি করবেন পরিচালক। মিমির সঙ্গেই এই ছবিতে অভিনয় করবেন মিঠু চক্রবর্তী, সপ্তর্ষি মৌলিক এবং কমলিকা বন্দ্যোপাধ্যায়ের মতো শিল্পীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.