Mimi Chakraborty: বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে মিমি, কার সঙ্গে জুটি বাঁধলেন নায়িকা?

প্রকাশ্যে এসেছে টিজার

Updated By: Dec 21, 2021, 07:21 PM IST
Mimi Chakraborty: বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে মিমি, কার সঙ্গে জুটি বাঁধলেন নায়িকা?

নিজস্ব প্রতিবেদন: টলিউডের এই সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। কিছুদিন আগেই শেষ হয়েছে তাঁর আগামী ছবি 'খেলা যখন'এর শুটিং। এরই মাঝে বাংলাদেশের (Bangladesh) এক নায়কের সঙ্গে জুটি বাঁধলেন মিমি। তবে কোনও ছবি নয়, 'তুমি আর আমি' শীর্ষক একটি মিউজিক ভিডিওতে(Music Video) অভিনয় করেছেন তিনি। আরিফিন রুমির (Arifin Rumi) গাওয়া একটি গানের ভিডিওতে দেখা যাবে মিমিকে। এই গানের ভিডিওটি কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব (Baba Yadav)।

ঢালিউডের(Dhallywood) নায়ক নিরবের(Nirob) সঙ্গে জুটি বেঁধেছেন মিমি। ইতিমধ্যেই ৩৩ সেকেন্ডের একটি টিজার প্রকাশিত হয়েছে। এই টিজারে দেখা গেছে, একজন আরেকজনকে বলছেন, ‘তুই আর আমি, চল করি পাগলামি,হয় হোক বদনামি, পৃথিবী দেখুক।’ শিগগিরই এই গানের পুরো ভার্সন ইউটিউবে প্রকাশিত হবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস সূত্রে জানা গেছে।

আরও পড়ুন: Jacqueline-Sukesh: পর্দায় জ্যাকলিন ও 'প্রতারক' সুকেশ চন্দ্রশেখরের লাভস্টোরি, মুখ্য চরিত্রে কোন কোন অভিনেতা?

মিমি চক্রবর্তীর সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ চমৎকার বলে জানিয়েছেন নিরব। রাজস্থানের সুন্দর লোকেশনে সম্প্রতি টানা ২৪ ঘণ্টা এই গানের ভিডিওর শুটিং করেছেন তাঁরা। নিরব বাংলাদেশের সংবাদমাধ্যেমে বলেন,'প্রথম দেখায় আমাদের দুজনের দারুণ আড্ডা জমে।' মিমিকে আগেও একটি ছবিতে অভিনয়ের জন্য বলেছিলেন নিরব। তখন নায়িকা না বলে দিয়েছিলেন কিন্তু তিনি এবার মিমিকে কথা দিয়েছেন যে আগামী দিনে একসঙ্গে কাজ করবেন তাঁরা। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.