Covid Positive Mimi Chakraborty: বাড়ির বাইরে না বেরিয়েও করোনায় আক্রান্ত সাংসদ অভিনেতা মিমি চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন: গত দুদিন ধরে একের পর টলি তারকা আক্রান্ত হচ্ছেন করোনায়। ইতিমধ্যেই কোভিড পিজিটিভ হয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, শ্রীজাত, রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে পার্ণো মিত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, দেব, রুক্মিনী মৈত্র। এই তালিকায় নবতম সংযোজন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বুধবার সোশ্যাল মিডিয়ায় নিজের অসুস্থতার খবর শেয়ার করেন মিমি। 

মিমি বুধবার সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'টেস্টে জানা গেছে আমি কোভিড পজিটিভ। যদিও আমি বাড়ি থেকে বাইরে বেরোয়নি। বিগত কয়েকদিনে কারোর সঙ্গে দেখাও করিনি। কিন্তু খুব খারাপভাবেই আমি আক্রান্ত হয়েছি। আমি চিকিৎসকের পরামর্শ নিয়ে বাড়িতেই আইসোলেশনে আছি। তাই সবাইকে সতর্ক হতে অনুরোধ করব। কোনওরকম বিপদ এড়াতে সবসময় মাস্ক পরুন। সাবধানে থাকুন।'

আরও পড়ুন: Dev-Rukmini: করোনা আক্রান্ত সাংসদ অভিনেতা দেব, দ্বিতীয়বার কোভিড পজিটিভ রুক্মিনী

টলিউডে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বুধবারই মিমি সহ রুদ্রনীল ও পরমব্রত জানিয়েছেন তাঁরাও আক্রান্ত। মঙ্গলবার পরমব্রতর পাশেই দেখা গেছে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, তাঁর কোনওরকম উপসর্গ নেই তাও তিনি হোম আইসোলেশনে রয়েছেন এবং খুব তাড়াতাড়ি টেস্ট করাবেন। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

English Title: 
Mimi Chakraborty have tested positive for covid
News Source: 
Home Title: 

বাড়ির বাইরে না বেরিয়েও করোনায় আক্রান্ত সাংসদ অভিনেতা মিমি চক্রবর্তী

Covid Positive Mimi Chakraborty: বাড়ির বাইরে না বেরিয়েও করোনায় আক্রান্ত সাংসদ অভিনেতা মিমি চক্রবর্তী
Yes
Is Blog?: 
No