Mili Trailer : কোল্ড স্টোরেজে বন্দি, বাঁচার প্রাণপণ চেষ্টা জাহ্নবী কাপুরের!

নাম মিলি নডিয়াল। বাবা আর মিষ্টি একটা বয়ফ্রেন্ডকে নিয়ে সাদামাটা জীবন মিলির। স্থানীয় একটি রেস্তোরাঁয় চাকরি নেন মিলি। সুন্দর ভবিষ্যতের লক্ষ্যে মিলি কানাডার উদ্দেশে যাত্রা করেন। কিন্তু হঠাৎই একদিন কোনওভাবে রেস্তোরাঁর কোল্ড স্টোরেজের আটকা পড়েন মিলি। ক্রমশ কমতে থাকে কোল্ড স্টোরেজের তাপমাত্রা, যা -১৭ব ডিগ্রি সেলসিয়াসে পৌঁছোয়। নিজেকে বাঁচাতে প্রাণপণে চেষ্টা করতে থাকেন, অবশেষে নিজেকে প্লাস্টিক দিয়ে মুড়ে ফেলেন মিলি। এদিকে তাঁকে হন্যে হয়ে খুঁজতে থাকে তাঁর বাবা ও প্রেমিক।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 15, 2022, 09:00 PM IST
Mili Trailer : কোল্ড স্টোরেজে বন্দি, বাঁচার প্রাণপণ চেষ্টা জাহ্নবী কাপুরের!

Janhvi Kapoor, Mili Trailer, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নাম মিলি নডিয়াল। বাবা আর মিষ্টি একটা বয়ফ্রেন্ডকে নিয়ে সাদামাটা জীবন মিলির। স্থানীয় একটি রেস্তোরাঁয় চাকরি নেন মিলি। সুন্দর ভবিষ্যতের লক্ষ্যে মিলি কানাডার উদ্দেশে যাত্রা করেন। কিন্তু হঠাৎই একদিন কোনওভাবে রেস্তোরাঁর কোল্ড স্টোরেজের আটকা পড়েন মিলি। ক্রমশ কমতে থাকে কোল্ড স্টোরেজের তাপমাত্রা, যা -১৭ব ডিগ্রি সেলসিয়াসে পৌঁছোয়। নিজেকে বাঁচাতে প্রাণপণে চেষ্টা করতে থাকেন, অবশেষে নিজেকে প্লাস্টিক দিয়ে মুড়ে ফেলেন মিলি। এদিকে তাঁকে হন্যে হয়ে খুঁজতে থাকে তাঁর বাবা ও প্রেমিক।

ভাবছেন এসব কী বলছি? কে-ই বা এই 'মিলি'? 

এই মিলি হল জাহ্নবী কাপুর। তাঁর আসন্ন ছবির নাম 'মিলি'। ১৫ অক্টোবর,শনিবার সামনে এসেছে জাহ্নবীর 'মিলি' ছবির ট্রেলার। আর সেই ট্রেলারেই এমনই একটি গল্প উঠে এসেছে। ছবির ট্রেলার শেয়ার করে জাহ্নবী লেখেন, দেখুন মিলি কীভাবে বাঁচার চেষ্টা চালাচ্ছে। ট্রেলারে চোখ রাখুন। ৪ নভেম্বর মুক্তি পাবে এই ছবি।

এই ছবিতে জাহ্নবী কাপুর ছাড়াও দেখা যাবে সানি কৌশল, মনোজ পাহওয়া। সত্য ঘটনা অবলম্বনে এই ছবির পরিচালনা করেছেন জাতীয় পুরস্করজয়ী পরিচালক মাথুকুট্টি জেভিয়ার। ছবির প্রযোজক জাহ্নবীর বাবা বনি কাপুর। ২০১৯-এ মুক্তি পাওয়া মালায়লম ছবি 'হেলেন'-এর রিমেক এটি। ২০২১-এর ছবির শ্যুটিং শেষ করেছিলেন জাহ্নবী। অবশেষে এটি মুক্তির দোরগোড়ায়। 

কীভাবে 'মিলি' জাহ্নবী কোল্ড স্টোরেজে আটকা পড়লেন? তিনি সেখান থেকে বেঁচে বের হতে পারবেন কিনা তা ছবি মুক্তির পরই জানা যাবে। তবে ট্রেলারে নজর কেড়েছে জাহ্নবী কাপুরের অভিনয়। এই ছবির জন্য গান লিখেছেন জাভেদ আখতার, সুর দিয়েছে এ আর রহমান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.