বলিউড গায়ক মিকা সিং-এর বাড়িতে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা

পুলিস খোঁজ শুরু করেছে

Updated By: Jul 31, 2018, 02:14 PM IST
বলিউড গায়ক মিকা সিং-এর বাড়িতে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা

নিজস্ব প্রতিবেদন : মিকা সিং-এর বাড়িতে চুরি। বাড়ি থেকে খোয়া গেল প্রায় এক লক্ষ টাকা। সেই সঙ্গে মিকার বাড়ি থেকে প্রায় ২ লক্ষ টাকার গয়নাও চুরি হয়েছে বলে খবর।

রিপোর্টে প্রকাশ, বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিং-এর পশ্চিম অন্ধেরির অসিওয়ারার বাড়িতে বড়সড় চুরির ঘটনা ঘটেছে। ইতিমধ্যেই পুলিস অভিযুক্তের খোঁজ শুরু করেছে। বাড়ির সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে পাকড়াও করার চেষ্টা চালানো হয়। যেভাবেই হোক, সব অভিযুক্তকে পাকড়াও করা হবে বলেও আশ্বাস দিয়েছে পুলিস।

আরও পড়ুন : ক্যাটরিনাই সেই 'সুন্দর' নারী, অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেন সলমন!

অন্যদিকে অসিওয়ারা থানার পুলিস আধিকারিক এস পাসালওয়ার জানিয়েছেন, বলিউড গায়কের বাড়িতে চুরির ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তার বাড়ি নয়া দিল্লিতে। বাকিদের ধরার চেষ্টা চালানো হচ্ছে। যদিও এ বিষয়ে মিকা সিং-এর তরফে কোনও মন্তব্য করা হয়নি।

‘জব উই মেট’, ‘হাউসফুল’, ‘দেশি বয়েজ’ সহ একাধিক জনপ্রিয় বলিউডের সিনেমায় প্লেব্যাক সিঙ্গার হিসেবে গান গেয়েছেন মিকা সিং। সোলো এলবাম দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন মিকা সিং। এরপর আস্তে আস্তে বলিউডে নিজের জায়গা পাকা করে নিতে শুরু করেন এই গায়ক।

আরও পড়ুন : কেমন আছেন সোনালি, ক্যান্সারের কামড় থেকে কি মুক্তি পাবেন অভিনেত্রী?

সম্প্রতি সলমন খানের বোন অর্পিতা খান শর্মার বাড়িতেও চুরির ঘটনা ঘটে। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়েই অর্পিতার বাড়িতে চুরির ঘটনা ঘটে। কয়েক লক্ষ টাকার গয়না সহ অর্পিতার বেশ কিছু দামি পোশাক নিয়ে চম্পট দেয় অভিযুক্তরা।

.