আপনাদের উপলব্ধিতে আগুন ধরাতে আসছে 'মেন্টাল হ্যায় কেয়া'

সহ প্রযোজনা সংস্থা 'বালাজি মোশন পিকচার্স'-এর তরফে পোস্টারটি শেয়ার করা হচ্ছে। 

Updated By: Jun 18, 2019, 03:03 PM IST
আপনাদের উপলব্ধিতে আগুন ধরাতে আসছে 'মেন্টাল হ্যায় কেয়া'

নিজস্ব প্রতিবেদন: "আপনার উপলব্ধিতে আগুন লাগাতে এসেছে তারা। কাউকে বিশ্বাস করবেন না!" একথা আমরা বলছি না, বলছে টিম 'মেন্টাল হ্যায় কেয়া'। প্রকাশ্যে এল কঙ্গনা রানাওয়াত ও রাজকুমার রাওয়ের ছবি  'মেন্টাল হ্যায় কেয়া'র মোশন পোস্টার। মঙ্গলবারই ছবির সহ প্রযোজনা সংস্থা 'বালাজি মোশন পিকচার্স'-এর তরফে পোস্টারটি শেয়ার করা হচ্ছে। 

পোস্টারে দেখা যাচ্ছে রাজকুমার দাঁড়িয়ে রয়েছেন ও কঙ্গনা বসে রয়েছেন এবং তাঁদের চারিদিক আগুনে পুড়ে যাচ্ছে। রাজকুমারের পাশে লেখা একটি রহস্য এবং কঙ্গনার পাশে লেখা দুটি সন্দেহভাজন। অনুমান করা যাচ্ছে রহস্যে মোড়া এক অভিনব ছবি উপহার দিতে চলেছেন রাজকুমার-কঙ্গনা।

আরও পড়ুন-এনআরএস কাণ্ডে অবশেষে সমস্যার সমাধান, কী বলছেন টালিগঞ্জের তারকারা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ছবির পরিচালক প্রকাশ কোভেলামুদির কথায়, ''ছবির শুরুতে কঙ্গনা ও রাজকুমারকে একে অপরের পিঠ-পিছে ষড়যন্ত্র করতে দেখা যাবে। তাঁদের এই কলহ সমাধান হবে ভীষণই মজার উপায়ে। এই ছবি নিয়ে আমিও বেশ উৎসাহী''

প্রসঙ্গত, গত বছর থেকেই অনেকগুলি পোস্টার প্রকাশ করেছেন 'মেন্টাল হ্যায় কেয়া'-র নির্মাতারা। পোস্টারগুলিতে বিভিন্ন অদ্ভুত ভঙ্গিমায় দেখা গিয়েছে রাজকুমার ও কঙ্গনাকে।

আরও পড়ুন-মেহেন্দি ও সঙ্গীতের আগে কী করছেন নুসরত?

 ২০১৪ সালে 'কুইন' ছবির পর 'মেন্টাল হ্যায় কেয়া' ছবিতেই ফের একসঙ্গে দেখা যাবে রাজকুমার এলং কঙ্গনাকে। দক্ষিণী পরিচালক প্রকাশ কোভেলামুদিরও এটাই প্রথম বলিউড ছবি। চলতি বছরের ২৬ জুলাই মুক্তি পাবে 'মেন্টাল হ্যায় কেয়া'। 

আরও পড়ুন-গ্যাংটকে ছুটি কাটানোর সময় একান্ত কিছু মুহূর্তে দিতিপ্রিয়া

.