'হৃদপিণ্ড'র জন্য 'মন কেমনের জন্মদিন' গাইলেন মেখলা

 রণজয় ভট্টাচার্যের সুরে মেখলার গাওয়া এই গানটি হল 'মন কেমনের জন্মদিন'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 27, 2020, 08:21 PM IST
'হৃদপিণ্ড'র জন্য 'মন কেমনের জন্মদিন' গাইলেন মেখলা

নিজস্ব প্রতিবেদন : রণজয় ভট্টাচার্যের সুরে প্লেব্যাক করলেন মেখলা দাশগুপ্ত। শিলাদিত্য মৌলিকের পরিচালনায় 'হৃদপিণ্ড' ছবির জন্য গান গেয়েছেন মেখলা। রণজয় ভট্টাচার্যের সুরে মেখলার গাওয়া এই গানটি হল 'মন কেমনের জন্মদিন'।

ইতিমধ্যেই মেখলার গাওয়া 'মন কেমনের জন্মদিন' গানটি অনেকেরই মন কেড়েছে। শিলাদিত্য মৌলিকের এই ছবিতে 'মন কেমনের জন্মদিন' গানটির দৃশ্যায়নে দেখা যাবে সাহেব চট্টোপাধ্যায় ও অর্পিতা চট্টোপাধ্যায়কে। 'হৃদপিণ্ড' ছবিতে এই গানের দৃশ্যায়নে উঠে আসবে অরুণাচল প্রদেশের ছবি। হোম কোয়ারেন্টাইনে থাকার এই সময়ে আপনার প্লে-লিস্টে আপনি এই গানটি রাখতেই পারেন। চলুন শুনে নেওয়া যাক মেখলার গলায় এই গান।

আরও পড়ুন-সৃজিত মুখোপাধ্যায়ের লেখা গান এবার ঢাকায় বসে গাইলেন মিথিলা

রণজয় ভট্টাচার্যের সুরে এই গানটি বেশ পছন্দ হয়েছে গায়ক রূপঙ্কর বাগচী থেকে শুরু করে গায়ক, হৃদপিণ্ড ছবির অভিনেতা সাহেব ভট্টাচার্য সহ আরও অনেকেরই। 'মন কেমনের জন্মদিন' গানটি গেয়ে তাঁরা সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন।

আরও পড়ুন-করোনা মোকাবিলায় ঘাটালের জন্য ১ কোটি টাকা দিলেন দেব

আরও পড়ুন-ক্যাটরিনার বিরুদ্ধে চুরির অভিযোগ দীপিকার!

জানা, যাচ্ছে হৃদপিণ্ড ছবির জন্য অরুণাচল প্রদেশের মিশমি উপজাতিদের সঙ্গে শ্যুটিং করতে হয়েছে অর্পিতা চট্টোপাধ্যায়, সাহেব চট্টোপাধ্যায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায় সহ ছবির কলাকুশলীদের। অরুণাচলের দিবাং ভ্যালিতে হয়েছে শ্যুটিং।

.