অন্তঃসত্ত্বা থাকাকালীন স্বামীর মৃত্যু, অবশেষে ছেলের নাম জানালেন Chiranjeevi-র স্ত্রী

স্বামীর মৃত্যুর ৪ মাস পর পুত্র সন্তানের জন্ম দেন মেঘনা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 4, 2021, 05:35 PM IST
অন্তঃসত্ত্বা থাকাকালীন স্বামীর মৃত্যু, অবশেষে ছেলের নাম জানালেন Chiranjeevi-র স্ত্রী

নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী মেঘনা রাজ (Meghana Raj) তখন ৫ মাসের অন্তঃসত্ত্বা, সেসময় হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু (৭ জুন,২০২০) হয় তাঁর স্বামী, জনপ্রিয় কন্নড় অভিনেতা চিরঞ্জীবী সরজা (Chiranjeevi Sarja)র। অভিনেতার শেষকৃত্যের দিন মেঘনার কান্নায় ভেঙে পড়ার ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছিল। তারপর থেকে গর্ভে স্বামীর স্মৃতি আঁকড়েই বেঁচে ছিলেন অভিনেত্রী মেঘনা রাজ। স্বামীর মৃত্যুর ৪ মাস পর পুত্র সন্তানের জন্ম দেন মেঘনা। 

মেঘনার মা হওয়ার খবর মিলতেই কন্নড় অভিনেতা চিরঞ্জীবী সরজা (Chiranjeevi Sarja)র অনুরাগীরা বলতে শুরু করেন ''জুনিয়র চিরু ফিরে এসেছে''। প্রিয় অভিনেতার মৃত্যুর পর তাঁর ও মেঘনার সন্তানকে নিয়ে অনুরাগীদের বাড়িতে আগ্রহ ছিলই। তাঁরা তাঁকে 'জুনিয়র চিরু', 'চিন্টু', 'সিম্বা', 'প্রিন্স' নামে ডাকা শুরু করেন। তবে সকলেরই প্রশ্ন ছিল ছেলের কী নাম রেখেছেন মেঘনা (Meghana Raj)? অবেশেষে ছেলের নাম প্রকাশ্যে আনলেন প্রয়াত অভিনেতা চিরঞ্জীবী সরজা (Chiranjeevi Sarja)র স্ত্রী। 

সম্প্রতি চিরঞ্জীবী সরজার সঙ্গে নিজের একটি বিয়ের ভিডিয়ো পোস্ট করে ছেলের নাম প্রকাশ করেছেম মেঘনা। জানিয়ছেন ছেলের নাম রাখা হয়েছে 'রায়ান রাজ সরজা'। 'রায়ান' শব্দটির সংস্কৃত অর্থ 'ছোট রাজপুত্র', আর আরবি অর্থ 'স্বর্গ/ স্বর্গের দরজা' বোঝায়। মেঘনার শেয়ার করা ভিডিওটি 'জুনিয়র চিরু'র কাকা অর্থাৎ অভিনেতা ধ্রুব সরজাও শেয়ার করেছেন।

আরও পড়ুন-Thalaivii-মুক্তি দিতে চাইছেন না মাল্টিপ্লেক্সের মালিকরা! 'দলবাজি'র অভিযোগ Kangana-র

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Meghana Raj Sarja (@megsraj)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Meghana Raj Sarja (@megsraj)

 মা হওয়ার পর ইতিমধ্যেই কাজে ফিরেছেন অভিনেত্রী মেঘনা রাজ (Meghana Raj)। কিছু বিজ্ঞাপনের শুটিংয়ের কাজ শুরু করেছেন তিনি। বেশকিছু ছবিতেও কাজ শুরু করার কথা রয়েছে মেঘনার। প্রসঙ্গত, মেঘনা রাজ মূলত কন্নড় ও মালায়লাম ছবিতে অভিনয় করেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.