প্রিয়াঙ্কার বিয়েতে হাজির হবেন রাজবাড়ির সদস্যরা!

জানা যায়, প্রাক্তন হলিউড অভিনেত্রী মেগান ভারতীয় অভিনেত্রীর খুব ভাল বন্ধু।  সেই কারণেই ইংল্যান্ডের রাজপুত্রের বিয়েতে আমন্ত্রণ পান পিগি।  

Updated By: Nov 8, 2018, 04:20 PM IST
প্রিয়াঙ্কার বিয়েতে হাজির হবেন রাজবাড়ির সদস্যরা!

নিজস্ব প্রতিবেদন : প্রিন্স হ্যারি এবং মেগান মর্কেলের বিয়েতে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। রাজ পরিবারের বিয়েতে হাজির হতে পরে ওই সময় উচ্ছ্বসিত হয়ে ওঠেন পিগি। জানা যায়, প্রাক্তন হলিউড অভিনেত্রী মেগান ভারতীয় অভিনেত্রীর খুব ভাল বন্ধু।  সেই কারণেই ইংল্যান্ডের রাজপুত্রের বিয়েতে আমন্ত্রণ পান পিগি।  কিন্তু, এবার প্রিয়াঙ্কার বিয়েতে কি হাজির হবেন মেগান?

আরও পড়ুন : ফুলঝুরি নিয়ে শ্বশুর, শাশুড়ির সঙ্গে দীপাবলি পালন, ব্যক্তিগত মুহূর্তে ঐশ্বর্যরা
রিপোর্টে প্রকাশ, নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে নিয়ে উচ্ছ্বসিত ইংল্যান্ড-এর 'ডিউক অফ সাসেক্স'। ফলে নিক-পিগির বিয়েতে রাজস্থানে আসার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। কিন্তু, রাজ পরিবারের তরফে মেগানের সেই ইচ্ছেতে সবুজ সঙ্কেত দেওয়া হবে কি? সেই প্রশ্নই উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। 
জানা যাচ্ছে, ইচ্ছে থাকলেও প্রিয়াঙ্কার বিয়েতে হয়তো হাজির হতে পারবেন না হ্যারির স্ত্রী।  রাজস্থান সফরে মেগানের নিরাপত্তা নিয়ে চিন্তিত রাজ পরিবার।  পাশাপাশি এই মুহূর্তে মেগান অন্তঃস্বত্তা।  তাই কোনওভাবেই তিনি হয়তো বন্ধু প্রিয়াঙ্কার বিয়েতে তিনি হয়ত হাজির হতে পারবেন না।  সবকিছু মিলিয়ে মার্কিন পপ তারকার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের দিন হয়ত রাজস্থানের উমেদ ভবনে হাজির হতে পারবেন না মেগান। 

আরও পড়ুন : ১৫ বছরের ছোট বন্ধুর সঙ্গেই বিয়ের পিঁড়িতে ৪২-এর সুস্মিতা?
এদিকে প্রিয়াঙ্কার বিয়েতে আমন্ত্রণ পাবেন না তাঁর প্রাক্তন প্রেমিকরা।  সেই তালিকায় যেমন শাহরুখ খানের নাম রয়েছে, তেমনি রয়েছেন অক্ষয় কুমারও।  আবার শাহিদ কাপুর এবং হরমন বাওয়ায়েজার নামও ওই তালিকায় রয়েছে বলে খবর।  বিয়ের পিঁড়িতে বসে যাতে কোনওভাবে কোনও অস্বস্তিকর পরিবেশের মধ্যে পড়তে না হয়, সেই কারণেই প্রিয়াঙ্কা চোপড়ার বিয়েতে তাঁর কোনও প্রাক্তন প্রেমিককে আমন্ত্রণ জানানো হবে না বলেই শোনা যায় বিভিন্ন মহলে।  অর্থাত চোপড়া এবং জোনাসদের হাজিরায় একেবারে ঘনিষ্ঠদের নিয়েই নিকের সঙ্গে প্রিয়াঙ্কা বিয়ের পিঁড়িতে বসতে চান বলে খবর।  

আরও পড়ুন: কাজলের বোন তনিশাকে মারধর করে বলিউডের এই অভিনেতা! বিস্ফোরক দাবি
তবে বলিউডের খান, কুমার, কাপুর-রা এই বিয়েতে হাজির না হলেও আন্তর্জাতিক তারকা হিসেবে ডয়েন জনসন এবং সোফি টার্নার উমেদ ভবনে আগামী ২ ডিসেম্বর হাজির থাকতে পারেন বলে খবর।

.