কে কে থাকছেন সরকার থ্রি-তে?জানলেন রামগোপাল ভার্মা

টুইটারে একেবারে নিজস্ব কায়দায় সরকার থ্রি-র অভিনেতাদের নাম ঘোষণা করলেন পরিচালক রামগোপাল ভার্মা । ২০০৫,২০০৮ এর পর এবার ২০১৬-এ ঘোষণা। সরকার-সিরিজের তৃতীয় কিস্তির ঢাকে কাঠি বাজিয়ে দিলেন রামু। অবশ্যই একেবারে নিজস্ব স্টাইলে। টিজার, ট্রেলরের আগে সরকার থ্রি-র কাস্টিং তালিকা জানিয়ে ট্রেন্ডিং হলেন রামু। রামু বললেন, অমিতাভ বচ্চনের পাশাপাশি জ্যাকি শ্রফ,মনোজ বাজপেয়ী, ইয়ামি গৌতমরা থাকছেন এই সিনেমায়।

Updated By: Oct 17, 2016, 06:09 PM IST
কে কে থাকছেন সরকার থ্রি-তে?জানলেন রামগোপাল ভার্মা

ওয়েব ডেস্ক: টুইটারে একেবারে নিজস্ব কায়দায় সরকার থ্রি-র অভিনেতাদের নাম ঘোষণা করলেন পরিচালক রামগোপাল ভার্মা । ২০০৫,২০০৮ এর পর এবার ২০১৬-এ ঘোষণা। সরকার-সিরিজের তৃতীয় কিস্তির ঢাকে কাঠি বাজিয়ে দিলেন রামু। অবশ্যই একেবারে নিজস্ব স্টাইলে। টিজার, ট্রেলরের আগে সরকার থ্রি-র কাস্টিং তালিকা জানিয়ে ট্রেন্ডিং হলেন রামু। রামু বললেন, অমিতাভ বচ্চনের পাশাপাশি জ্যাকি শ্রফ,মনোজ বাজপেয়ী, ইয়ামি গৌতমরা থাকছেন এই সিনেমায়।

আরও পড়ুন- কাঁচির পিছনে বিগ বি!

এক একজন অভিনেতার ছবি টুইট করে সিনেমার অভিনেতাদের নামের তালিকা জানাতে থাকেন রামু। সবার শেষে বিতর্কিত এই পরিচালক জানান, অভিষেক-ঐশ্বর্য থাকছেন না এবারের সরকারে। রামু আগেই জানিয়েছিলেন, ''সরকার থ্রি’ আগের দুটি পর্ব থেকে অনেক বড় ও মজার হবে।''২০০৫ সালে মুক্তি পাওয়া সরকার বিভিন্ন মহলে প্রশংসা ও পুরস্কার জিতেছিল।  সরকার টু-কে নিয়ে সমালোচনা হলেও বক্স অফিসে সাফল্য পায়।

২০১৭-র মাঝামাঝি মুক্তি পাওয়ার কথা সরকার থ্রি-র।

সরকার থ্রি-র অভিনেতারা--

অমিতাভ বচ্চন (সুভাষ নাগরে)
জ্যাকি শ্রফ
রনিত রায়
মনোজ বাজপেয়ী
ইয়ামি গৌতম
অমিত শাধ
জ্যাকি শ্রফ
ভারত ধাবলকর
রোহিনি হাতানগাদি

.