Ponniyin Selvan 1 : বক্স অফিসে ঝড়, মুক্তির প্রথম সপ্তাহেই ৩০০ কোটির ক্লাবে 'পোন্নিয়িন সেলভান-১'

গত ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে মণিরত্নম পরিচালিত ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত পোন্নিয়িন সেলভান-১। 'পোন্নিয়িন সেলভান ১'-এর প্রযোজনা সংস্থা লাইকা প্রোডাকশনের তরফে পোন্নিয়িন সেলভানে ১-এর ১০০ কোটি পার করার কথা ট্যুইট করে জানানো হয়েছে। ' একের পর এক রেকর্ড ভাঙছে!' আরও একটি ট্যুইটে লেখা হয়েছে বিশ্বব্যাপী ৩০০ কোটির ক্লাবে ঢুকে পড়ার কথা জানিয়ে লেখা হয়েছে, 'সাফল্য বাউন্ডারি টপকালো।' ছবির সাফল্যের জন্য প্রযোজনা সংস্থার তরফে দর্শকদের ধন্যবাদ জানানো হয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 7, 2022, 03:59 PM IST
Ponniyin Selvan 1 : বক্স অফিসে ঝড়, মুক্তির প্রথম সপ্তাহেই ৩০০ কোটির ক্লাবে 'পোন্নিয়িন সেলভান-১'

Mani Ratnam, Ponniyin Selvan 1 Box Office,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : তামিল বক্স অফিসে 'পোন্নিয়িন সেলভান' ঝড়। প্রত্যাশা মতোই মুক্তির মাত্র ৭ দিনের মধ্যেই শুধুমাত্র তামিলনাড়়ুর বক্স অফিসে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে মণিরত্নমের এই ছবি। জানা যাচ্ছে, বিশ্বব্যাপী এই ছবি ইতিমধ্যেই ৩৫০ কোটির দোরগোড়ায় পৌঁছে গিয়েছে। বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা তামিল নাড়ুর বক্স অফিসে 'পোন্নিয়িন সেলভান-১' এর সর্বোচ্চ ব্যবসা করার খবর নিশ্চিত করেছেন। 

'পোন্নিয়িন সেলভান ১'-এর প্রযোজনা সংস্থা লাইকা প্রোডাকশনের তরফে পোন্নিয়িন সেলভানে ১-এর ১০০ কোটি পার করার কথা ট্যুইট করে জানানো হয়েছে। ' একের পর এক রেকর্ড ভাঙছে!' আরও একটি ট্যুইটে লেখা হয়েছে বিশ্বব্যাপী ৩০০ কোটির ক্লাবে ঢুকে পড়ার কথা জানিয়ে লেখা হয়েছে, 'সাফল্য বাউন্ডারি টপকালো।' ছবির সাফল্যের জন্য প্রযোজনা সংস্থার তরফে দর্শকদের ধন্যবাদ জানানো হয়েছে। 

আরও পড়ুন-'এ কেমন রাবণ, হনুমান! রামায়ণকে ইসলামিক দৃষ্টিভঙ্গিতে তুলে ধরা হয়েছে...'

বাণিজ্য বিশ্লেষক মানোবালা বিজয়বালান তামিল নাডুর বক্স অফিসে 'পোন্নিয়িন সেলভান ১'-এর ব্যবসার প্রথম ৭দিনের হিসেব দিয়েছেন। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

  • 'পোন্নিয়িন সেলভান ১' প্রথম দিন      - ২৫.৮৬ কোটি টাকা
  • 'পোন্নিয়িন সেলভান ১' দ্বিতীয় দিন    -২১.৩৪ কোটি টাকা
  • 'পোন্নিয়িন সেলভান ১' তৃতীয় দিন     -২২.৫১ কোটি টাকা
  • 'পোন্নিয়িন সেলভান ১' চতুর্থ দিন       -১৩.৮ কোটি টাকা
  • 'পোন্নিয়িন সেলভান ১' পঞ্চম দিন     -১৭.৯৫ কোটি টাকা
  • 'পোন্নিয়িন সেলভান ১' ষষ্ঠ দিন         -১৬-৭৯ কোটি টাকা
  • 'পোন্নিয়িন সেলভান ১'  মোট ব্য়বসা- ১১৭.৫৩ কোটি টাকা

গত ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে মণিরত্নম পরিচালিত ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত পোন্নিয়িন সেলভান-১। জানা যায়, মণিরত্নমের এই ছবি দেখার জন্য মুক্তির আগে থেকেই টিকিট বুক হতে শুরু করেছিল। তাই এই ছবি ঘিরে প্রত্যাশা ছিলই। আর ৩০ সেপ্টেম্বর, শুক্রবার, এই ছবি মুক্তির দিন সকাল থেকে তামিলনাড়ুর সমস্ত প্রেক্ষাগৃহে দর্শক আসন ছিল ভরা, অর্থাৎ শো ছিল হাউসফুল। ফিল্ম বিশ্লেষকদের দাবি করেছিলেন, কোভিড পরবর্তী সময়ে মণিরত্নের এই ছবি দক্ষিণী ছবির বক্স অফিসে নতুন ট্রেন্ড তৈরি করতে চলেছে। 

আরও পড়ুন-'আরিয়ানকে ভালো লাগে', স্বীকারোক্তি অনন্যার, কিন্তু শাহরুখপুত্র যে চিনতেই পারলেন না!

' তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তি-এর জনপ্রিয় উপন্যাস  পন্নিয়িন সেলভান (দ্য সন অফ পোন্নি) অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। দশম শতাব্দীতে চোল সাম্রাজ্যের উত্তাল সময়ের প্রেক্ষাপটে আবর্তিত হবে এই ছবির গল্প।  যখন পরিবারের উত্তরসূরী অন্তর্দ্বন্দ্বের ফলে হিংসাত্মক পরিবেশ তৈরি হয়।তামিল, হিন্দি, তেলগু, মালায়ালম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে 'পোন্নিয়িন সেলভান'-এর প্রথম পর্ব। যেখানে নন্দিনী এবং তাঁর মা মন্দাকিনী দেবী, দ্বৈত ভূমিকায় দেখা যাবে ঐশ্বর্যকে। ঐশ্বর্য ছাড়াও দেখা যাবে বিক্রম কার্তি, ত্রিশা কৃষ্ণন, প্রকাশ রাজ, জয়রাম, জয়ম রবি এবং ঐশ্বরিয়া লক্ষ্মীকে। এর আগে মণি রত্নম-এর 'ইরুভর', 'গুরু', 'রাবণ'-এর মতো ছবিতে অভিনয় করেছেন 'রাই' সুন্দরী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.