''কোন বস্তি থেকে তুলে নিয়ে এসেছেন?''Mandira Bedi-র দত্তক কন্যাকে কদর্য আক্রমণ

দত্তক কন্যাকে সোশ্যাল মিডিয়ায় কদর্য আক্রমণ, ছেড়ে কথা বললেন না মন্দীরা বেদী। প্রকাশ্যে আনলেন আক্রমণকারী নেটিজেনদের মন্তব্য। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 14, 2021, 04:21 PM IST
''কোন বস্তি থেকে তুলে নিয়ে এসেছেন?''Mandira Bedi-র দত্তক কন্যাকে কদর্য আক্রমণ

নিজস্ব প্রতিবেদন : দত্তক কন্যাকে সোশ্যাল মিডিয়ায় কদর্য আক্রমণ, ছেড়ে কথা বললেন না মন্দীরা বেদী। প্রকাশ্যে আনলেন আক্রমণকারী নেটিজেনদের মন্তব্য। 

মন্দিরা বেদী ও তাঁর স্বামী রাজ কৌশলের ৯ বছরে পুত্রসন্তান রয়েছে, নাম বীর। ২০২০-র জুলাই মাসে মন্দিরা ও রাজ ৪ বছরের মেয়ে তারাকে দত্তক নেন। সেই ছোট্ট তারার চেহারা নিয়েই কদর্য মন্তব্য করেছেন ২ নেটিজেন। মন্দিরাকে ব্যক্তিগতভাবে মেসেজ করে এধরনের আক্রমণ করা হয়। এক নেটিজেন প্রশ্ন করেছেন, 'ম্যাডাম কোন বস্তি থেকে একে তুলে নিয়ে এসেছেন? 'আরও একজন লিখেছেন 'রাস্তার মেয়েটিকে এখানে ঠিক মানাচ্ছে না'।

England-র স্কুলে সঙ্গীতের পাঠ্যক্রমে যুক্ত 'Munni Badnaam Hui'

প্রথম ব্যক্তিকে জবাবে মন্দিরা লিখেছেন, ''এই ধরনের মানুষরা সবসময়ই নজরে থাকতে চান, আর আপনি আমার নজরে চলে এসেছেন।'' দ্বিতীয় জনকে মন্দিরা জবাব দিয়েছেন, এই ব্যক্তি নিজেকে রাজেশ ত্রিপাঠি বলে পরিচয় দিয়েছেন, এটা অবশ্যই ওঁর নাম নয়, কারণ এধরনের অসুস্থ মানসকিতার লোকজন ভীতু হয়, নাম বলতে চায় না''।

আরও পড়ুন-'একুশের নির্বাচনে প্রার্থী হতে বললে হতাম না, রাজনীতির সঙ্গে খাপ খাওয়াতে পারছি না ', Dev

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

২০২০-র ২৮ জুলাই দত্তক কন্যা তারার সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে মন্দিরা লিখেছিলেন, ''ও আমাদের জীবনে আশীর্বাদের মতো এসেছে। আমার ছোট্ট মেয়ে তারা। ৪ বছরে ওর চোখ তারার মতোই উজ্জ্বল। ওর দাদা বীর ওকে ভালোবাসার সঙ্গে বাড়িতে স্বাগত জানিয়েছে। তারা বেদী কৌশল এখন থেকে এই পরিবারের অংশ।''

আরও পড়ুন-মালদ্বীপে জলের গভীরে একান্ত মুহূর্তে লেন্সবন্দি Ankush-Oindrila

.