Superstar Arrested: যৌননিগ্রহ ও ধর্ষণের অভিযোগ, গ্রেফতার সুপারস্টার

সম্প্রতি তাঁর বিরুদ্ধে ধর্ষণের(rape) অভিযোগ এনেছেন এক অভিনেত্রী। ছবিতে কাজের সুযোগ দেওয়ার নাম করেই তাঁকে একাধিকবার যৌন নিগ্রহ করা হয়েছে বলে অভিযোগ কোঝিকোড়ের বাসিন্দা এক মহিলার। 

Updated By: Jun 27, 2022, 07:29 PM IST
Superstar Arrested: যৌননিগ্রহ ও ধর্ষণের অভিযোগ, গ্রেফতার সুপারস্টার

নিজস্ব প্রতিবেদন: মালায়ালাম অভিনেতা ও প্রযোজক বিজয় বাবুর বিরুদ্ধে যৌন নিগ্রহ ও ধর্ষণের অভিযোগ এনেছিলেন এক অভিনেত্রী। সেই অভিযোগের ভিত্তিতেই এবার গ্রেফতার করা হল বিজয় বাবুকে। সম্প্রতি এর্নাকুলাম সাউথ পুলিস স্টেশনে তাঁকে ডেকে পাঠানো হয় জিজ্ঞাসাবাদের জন্য। সেখানেই গ্রেফতার করা হয় তাঁকে। 

মালায়লম ছবির(Malayalam Cinema) অন্যতম জনপ্রিয় নাম বিজয় বাবু(Vijay Babu)। অভিনয়ের পাশাপাশি ছবির প্রযোজনাও তিনি করেন। তাঁর প্রযোজনা সংস্থার নাম 'ফ্রাইডে ফিল্ম হাউস'(Friday Film House)। সম্প্রতি তাঁর বিরুদ্ধে ধর্ষণের(rape) অভিযোগ এনেছেন এক অভিনেত্রী। ছবিতে কাজের সুযোগ দেওয়ার নাম করেই তাঁকে একাধিকবার যৌন নিগ্রহ করা হয়েছে বলে অভিযোগ কোঝিকোড়ের বাসিন্দা এক মহিলার।  তাঁর অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করেছে পুলিস। যদিও কেরালা হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়ে রেখেছিলেন অভিনেতা। তবে সেই জামিনের শর্ত অনুযায়ী আদালত তাঁকে জানায় যে,রাজ্যের বাইরে যেতে পারবেন না অভিনেতা। জমা রাখতে হবে পাসপোর্ট। 

গত ২২ এপ্রিল এর্নাকুলম সাউথ থানায় দায়ের করা ওই অভিযোগে নির্যাতিতা জানিয়েছেন, নিজের ছবিতে চরিত্র পাইয়ে দেওয়ার নাম করে কোচিতে নিজের ফ্ল্যাটে বিজয় বাবু তাঁকে ডাকেন। সেখানেই যৌননিগ্রহের শিকার হন তিনি। তাঁকে জোর করে মদ ও হ্যাপি পিল যা একটি ড্রাগ তা খাওয়ানো হয়েছে বলেও দাবি করেন ঐ মহিলা। বিজয় বাবু প্রযোজিত একটি ছবিতে অভিনয় করেন নিগৃহীতা, এই ছবির সময় ও তারপর নানা কারণে তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ ঐ মহিলার।  

আরও পড়ুন: Roddur Roy: ক্ষমা চেয়ে বানাতে হবে ভিডিও, শর্তসাপেক্ষে রোদ্দুরের জামিন

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.