Malaika Arora-Arjun Kapoor : 'আমি হ্যাঁ বললাম', অর্জুনের সঙ্গে ঘর বাঁধতে রাজি মালাইকা!

বহুদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। বিয়ের জল্পনাও বহু পুরনো। তবে সেসব গুঞ্জনকে তোয়াক্কা না করে দিব্যি একে অপরের সঙ্গে প্রেম করে যাচ্ছেন অর্জুন-মালাইকা। বুধবার, সকালে হঠাৎই মালাইকা অরোরার পোস্ট ঘিরে নতুন করে তাঁর আর অর্জুন কাপুরের বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে। কিন্তু কী এমন লিখেছেন মালাইকা অরোরা?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 10, 2022, 08:32 PM IST
Malaika Arora-Arjun Kapoor : 'আমি হ্যাঁ বললাম', অর্জুনের সঙ্গে ঘর বাঁধতে রাজি মালাইকা!

Malaika Arora, Arjun Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বহুদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। বিয়ের জল্পনাও বহু পুরনো। তবে সেসব গুঞ্জনকে তোয়াক্কা না করে দিব্যি একে অপরের সঙ্গে প্রেম করে যাচ্ছেন অর্জুন-মালাইকা। বুধবার, সকালে হঠাৎই মালাইকা অরোরার পোস্ট ঘিরে নতুন করে তাঁর আর অর্জুন কাপুরের বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে। কিন্তু কী এমন লিখেছেন মালাইকা অরোরা?

মালাইকা নিজের মাথা নামিয়ে লাজুক হাসির একটি ছবি পোস্ট করে লেখেন, 'I Said Yes'। অর্থাৎ 'আমি হ্যাঁ বললাম', সঙ্গে লাল রঙের জোড়া লাভ ইমোজি। আর এরপরই অর্জুন-মালাইকার বিয়ের জল্পনা ছড়িয়ে পড়ে। আর পড়াটাই স্বাভাবিক নয় কি? শমিতা শেঠি থেকে নম্রতা পুরোহিত সহ অনেকেই মালাইকাকে তাঁর এই পোস্টের নিচে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ লেখেন, তাহলে 'অর্জুন কাপুরের সঙ্গে তাহলে দ্বিতীয় বিয়েটা সেরে ফেলছেন?' কেউ আবার লেখেন, 'এছাড়া ওঁর আর উপায় নেই।' কারোর কথায়, 'শুভেচ্ছা মাল্লু, অনেকদিন পর এই খবরটা এল, ভালো থাকবেন।'

মালাইকা-অর্জুনের অনুরাগীরা যেন হাঁফ ছেড়ে বাঁচলেন। সকলেরই ওই এক কথা, বিয়েটা শেষপর্যন্ত হচ্ছে তাহলে। কিন্তু নাহ, অনুরাগীরা যখন মালাইকা-অর্জুনের বিয়ের স্বপ্নে মশগুল ঠিক তখনই আশাহত করলেন অভিনেত্রী। কিন্তু কেন? সত্যিটা হল অর্জুনের সঙ্গে বিয়ে নয়, ডিজনি প্লাস হটস্টারে একটি রিয়ালিটি শো আসছে, যে শোয়ের প্রস্তাব এসেছিল মালাইকার কাছে। আর তাতেই হ্যাঁ, বলেছেন তিনি। শোয়ের নাম 'মুভিং উইথ মালাইকা'। অভিনেত্রী, সঞ্চালিকা মালাইকা লিখেছেন, 'এই শোয়ে আমাকে আপনারা অনেক কাছ থেকে, ব্যক্তিগতস্তরে দেখবেন। যেভাবে আগে কখনও দেখেননি। তাই অপেক্ষা করুন, বন্ধুরা, আপনারা কী ভেবেছিলেন? এই শোয়ের স্ট্রিমিং শুরু হবে ৫ ডিসেম্বর থেকে।'

প্রসঙ্গত, অর্জুন কাপুরের আগে আরবাজ খানের সঙ্গে ১৮ বছর সংসার করছেন মালাইকা অরোরা। ১৯৯৮ সালে ভালোবেসেই বিয়ে করেছিলেন আরবাজ-মালাইকা।এরপর ২০১৬ সালে তাঁরা আলাদা হওয়ার কথা ঘোষণা করে। ২০১৭ সালে তাঁদের অফিসিয়াল বিচ্ছেদ হয়। আরবাজ-মালাইকার একমাত্র সন্তান হলেন আরহান খান। তবে এখন ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। তবে আরবাজও অবশ্য বাদ যাননা। তিনি জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.