আবারও মা হতে চলেছেন Malaika Arora!

এই বিষয়ে ছেলের থেকে পরামর্শও নিয়েছেন তিনি । 

Updated By: Aug 12, 2021, 01:33 PM IST
আবারও মা হতে চলেছেন Malaika Arora!

নিজস্ব প্রতিবেদন: ফিটনেস আর সেক্স অ্যাপিলে বিটাউনের সুপারস্টার মা-দেরও পিছনে ফেলে দেন মালাইকা আরোরা (Malaika Arora)। নিজেকে এমনভাবে মেইনটেইন করেছেন এই অভিনেত্রী যে তাঁকে দেখে বোঝা দায় যে তিনি ১৮বছর বয়সী এক ছেলের মা। প্রাক্তন স্বামী আরবাজ খান(Arbaaz Khan) ও মালাইকার ছেলে হলেন আরহান খান। বর্তমানে তাঁর থেকে বয়সে অনেক ছোট অর্জুন কাপুরের(Arjun Kapoor) সঙ্গে মালাইকার প্রেম কাহিনি এখন বলিউডের অন্যতম চর্চিত বিষয়। এরই মাঝে শোনা যাচ্ছে আবারও মা হতে চলেছেন এই অভিনেত্রী। 

আরও পড়ুন: Happy birthday Sara Ali Khan: Saif, Kareena-কে চুমু খাওয়ার পরামর্শ দিলেন Sara!

সম্প্রতি 'সুপার ডান্সার চ্য়াপ্টার ফোর'এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন ডান্স ডিভা মালাইকা। সেখানেই তাঁর সঙ্গে আলাপ হয় প্রতিযোগি ফ্লোরিনার। তাঁকে দেখেই ফ্লোরিনার মতো একটি মেয়ের শখ হয়েছে মালাইকার। ফ্লোরিনার নাচে এতোটাই মুগ্ধ মালাইকা যে তিনি চান তাঁর মেয়ে ফ্লোরিনার মতো নাচে পারদর্শী  হোক। কিন্তু যেহেতু তাঁর একমাত্র ছেলে তাই এবার একটি মেয়ে দত্তক নেওয়ার কথা ভাবছেন অভিনেত্রী। বাড়িতে নতুন সদস্যকে আনতে চান তাই এই বিষয়ে ছেলের সঙ্গেও কথা বলেছেন তিনি। বেশ অনেকদিনই বড়পর্দায় দেখা যায়নি মালাইকাকে। তবে খুব শীঘ্রই 'ইন্ডিয়াস বেস্ট ডান্সার'এর মঞ্চে বিচারক হিসাবে দেখা যাবে অভিনেত্রীকে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.