প্রাক্তন স্ত্রী মালাইকার সঙ্গে সময় কাটাতে দেখা গেল আরবাজ খানকে

বহুদিনের সম্পর্ক বলিউড ডিভা মালাইকা অরোরা এবং আরবাজ খানের। কিন্তু দীর্ঘদিনের সম্পর্কও ভেঙে গেল। তবে, সম্পর্ক ভেঙে গেলেও আরবাজ খানের পরিবারের সঙ্গে প্রায়ই সময় কাটাতে দেখা যায় মালাইকা অরোরাকে। পুরনো সম্পর্কের টানে এখনও তাঁদের সঙ্গে সময় কাটান তিনি। সলমন খানের পরিবারের সঙ্গে তাঁর সম্পর্ক বহু বছরের। তাই এখনও সেই পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাঁকে। এবারও তেমনই হল। প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে ডিনারে দেখা গেল মালাইকাকে।

Updated By: Jun 13, 2017, 04:21 PM IST
প্রাক্তন স্ত্রী মালাইকার সঙ্গে সময় কাটাতে দেখা গেল আরবাজ খানকে

ওয়েব ডেস্ক: বহুদিনের সম্পর্ক বলিউড ডিভা মালাইকা অরোরা এবং আরবাজ খানের। কিন্তু দীর্ঘদিনের সম্পর্কও ভেঙে গেল। তবে, সম্পর্ক ভেঙে গেলেও আরবাজ খানের পরিবারের সঙ্গে প্রায়ই সময় কাটাতে দেখা যায় মালাইকা অরোরাকে। পুরনো সম্পর্কের টানে এখনও তাঁদের সঙ্গে সময় কাটান তিনি। সলমন খানের পরিবারের সঙ্গে তাঁর সম্পর্ক বহু বছরের। তাই এখনও সেই পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাঁকে। এবারও তেমনই হল। প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে ডিনারে দেখা গেল মালাইকাকে।

দুবছর আগে ডিভোর্স হয়ে যায় মালাইকা-আরবাজ রিয়েল লাইফ জুটির। এখন যে যার নিজের জীবনে ব্যস্ত। মাঝে-মাঝে এই জুটিকে ডিভোর্সের পরেও একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। এবার প্রাক্তন স্বামীর সঙ্গে বান্দ্রায় ডিনারে দেখা গেল মালাইকাকে। মালাইকা অরোরার বোন অমৃতা অরোরা সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন। মালাইকা নিজেও তাঁর ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেছেন। সঙ্গে ক্যাপশনে লিখেছেন ‘সানডেজ আর ফ্যামিলি ডেজ।’

.