সড়ক ২ থেকে অরিজিৎ সিংয়ের গান মুছে দিয়েছেন মহেশ ভাট! বেজায় চটলেন গায়কের অনুরাগীরা

অরিজিৎ সিংয়ের গান মুছে অন্যজনকে দিয়ে গান গাইয়েছেন মহেশ ভাট!

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 22, 2020, 09:08 PM IST
সড়ক ২ থেকে অরিজিৎ সিংয়ের গান মুছে দিয়েছেন মহেশ ভাট! বেজায় চটলেন গায়কের অনুরাগীরা

নিজস্ব প্রতিবেদন : ফের প্রশ্নের মুখে মহেশ ভাট। বিতর্কে সড়ক ২। জানা যাচ্ছে, সড়ক ২ থেকে অরিজিৎ-এর গাওয়া গান মুছে দিয়েছেন পরিচালক মহেশ ভাট। ইতিমধ্যেই সড়ক ২-এর গানের অ্যালবাম বের করা হয়েছে। তাতে অরিজিৎ সিংয়ের গাওয়া কোনও গানই নেই। বেজায় চটেছেন গায়কের অনুরাগীরা।

সম্প্রতি সড়ক ২-এর অ্যালবাম প্রকাশ্যে আনা হয়েছে। অ্যালবামে মোট ৮টি গান রয়েছে। তবে তার মধ্যে একটি গানও অরিজিতের গাওয়া নয়। যদিও ঠিক কোন গানটি অরিজিতের গাওয়ার কথা ছিল, তা অবশ্য স্পষ্ট নয়। একটি সূত্র বলছে, অরিজিতের পরিবর্তে সেই গান জুবিন নটিয়ালকে দিয়ে গাওয়ানো হয়েছে। আরও একটি সূত্র বলছে, সড়ক ২-এ 'শুকরিয়া' গানটি অরিজিৎ সিংও জুবিন নটিয়ালের মিলিত কণ্ঠে গাওয়ার কথা ছিল। তবে এখন দেখা যাচ্ছে, সেই গানটি গেয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। অরিজিতের আর অন্য কোনও গানও অ্যালবামে নেই।অথচ গতবছর ১৪ মার্চে সড়ক২-র গান নিয়ে একটি টুইট করেন পূজা ভাট। সেখান থেকেই সড়ক ২-তে অরিজিতের গান গাওয়ার কথা জানা গিয়েছিল।

আরো পড়ুন-১৩ তারিখ রাত সাড়ে ১০টায় সমস্ত আলো বন্ধ করে দেওয়া হয়, বিস্ফোরক সুশান্তের প্রতিবেশী

সড়ক ২ থেকে অরিজিৎ সিংয়ের গান সরিয়ে দেওয়ায় বেজায় চেটেছেন তাঁর অনুরাগীরা।

অরিজিতের অনুরাগীরা তাঁদের টুইট ট্যাগ করে সঙ্গীত পরিচালক, গায়ক আমল মালিককে। আমল মালিক টুইটারে লিখেছেন, ''আমি অরিজিতের গাওয়া গানই শুনতে চাইব। সাধারণত, কোনও গায়কের পরিবর্তে অন্য কাউকে দিয়ে এভাবে গাওয়ানো যায় না। যদি কোনও গায়ককে বদলাতে হয় তাহলে সঙ্গীত পরিচালক কিংবা প্রযোজক সেটা গায়ক জানাবেন। পাশাপাশি জনসমক্ষেও ঘোষণা করতে হবে।''

আরও পড়ুন-সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে পৌঁছেছে ফরেন্সিক টিম ও CBI, চলছে তদন্ত

যদিও অরিজিত সিং এবিষয়ে মুখ খোলেননি। অরিজিতকে সরিয়ে অন্য কাউকে দিয়ে গান গাওয়ানোর বিষয়ে মহেশ ভাটও কিছু বলেননি। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে এমনিতেই বিতর্কে জড়িয়ে রয়েছেন মহেশ ভাট। বহু দর্শক সড়ক ২ বয়কটের ডাক দিয়েছেন। সড়ক ২ থেকে অরিজিতের গান সরিয়ে দেওয়ায় আরও একবার মহেশ ভাটের উপর আরও চটলেন গায়কের অনুরাগীরা।

আরও পড়ুন-'ভিতর থেকে কোনও আওয়াজ এলেই লক ভাঙা বন্ধ করে দিও', এমনটাই বলা হয়েছিল, দাবি চাবিওয়ালার

.