বিয়ের আগেই মাহেকের সঙ্গে হানিমুন, ছবিও শেয়ার করলেন আমিশার ভাই অস্মিত

চলতি বছরই নাকি গাঁটছড়া বাঁধবেন তাঁরা। কিন্তু, বিয়ের আগেই ‘প্রি ওয়েডিং হানিমুন’-এ গেলেন অস্মিত প্যাটেল এবং মাহেক চাহাল! খটকা লাগল নাকি শুনে?

Updated By: Jan 22, 2018, 05:39 PM IST
বিয়ের আগেই মাহেকের সঙ্গে হানিমুন, ছবিও শেয়ার করলেন আমিশার ভাই অস্মিত

নিজস্ব প্রতিবেদন : চলতি বছরই নাকি গাঁটছড়া বাঁধবেন তাঁরা। কিন্তু, বিয়ের আগেই ‘প্রি ওয়েডিং হানিমুন’-এ গেলেন অস্মিত প্যাটেল এবং মাহেক চাহাল! খটকা লাগল নাকি শুনে?

আমিশা প্যাটেলের ভাই অস্মিত প্যাটেল এবং বিগ বস-এর প্রাক্তন প্রতিযোগী মাহেক চাহালের বেশ কিছু ছবি ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে। জানা যাচ্ছে, বিয়ের আগে নিজেদের মত করে সময় কাটাতে সম্প্রতি শ্রীলঙ্কায় পাড়ি দিয়েছেন মাহেক এবং অস্মিত। সেখানে প্রথমে কিছু কাজ সেরে, তারপর পরে ছুটি কাটাতে ব্যস্ত হবেন মাহেক এবং অস্মিত।

 

আরও পড়ুন : যৌনতার আহ্বান, পর্নস্টারকে অশ্লীল মেসেজ খুদে পড়ুয়াদের!

জানা যাচ্ছে, শ্রীলঙ্কায় নিজেদের মত করে যেমন সময় কাটাচ্ছেন মাহেক এবং অস্মিত, তেমনি বিয়ের বেশ কিছু কেনাকাটাও নাকি সেরে ফেলছেন তাঁরা। এখন দেখা যাক, শ্রীলঙ্কা থেকে ফেরার পর কবে সাতপাকে বাঁধা পড়েন এই জুটি।

সম্প্রতি শ্রীলঙ্কায় ছুটি কাটাতে যান দীপিকা পাডুকন এবং রণবীর সিংও। সেখানে গিয়ে নাকি দীপিকাকে হিরের গয়না এবং শাড়ি উপহার দেন রণবীরের বাবা-মা। অন্যদিকে সম্প্রতি টাইগার শ্রফের শ্রফের সঙ্গে শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গিয়ে নেটিজেনদের একাংশের তোপের মুখে পড়েন অভিনেত্রী দিশা পাটানি।

.