Fabulous Lives of Bollywood Wives : বেলা হাদিদের মতো হতে অস্ত্রোপচার করাতে চান মাহিপ, স্ত্রীর জন্য খরচে নারাজ সঞ্জয়

 স্বামী সঞ্জয় কাপুরের কাছে হাত পেতেছিলেন মাহিপ। কিন্তু নাহ, সেগুড়ে বালি। টাকার অঙ্ক শুনেই সোজাসোজি নাহ বলে দেন সঞ্জয়। অভিনেতা তাঁর স্ত্রীকে ঠিক কী বলেছিলেন, তা নিয়ে কিছু মজাদার কথোপকথন উঠে এসেছে করণ জোহরের শো 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'-এ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 25, 2022, 12:32 PM IST
Fabulous Lives of Bollywood Wives : বেলা হাদিদের মতো হতে অস্ত্রোপচার করাতে চান মাহিপ, স্ত্রীর জন্য খরচে নারাজ সঞ্জয়

Fabulous Lives of Bollywood Wives, Maheep Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বেলা হাদিদের মতো সুন্দরী হয়ে উঠতে চান। বাড়তে থাকা বয়সকে এক ঝটকায় কমিয়ে ফেলতে চান সোনমের কাকিমা মাহিপ। যে কারণে পনিটেল সার্জারি বা ফেসলিফট সার্জারি করাতে চেয়েছিলেন তিনি। তবে এই অস্ত্রোপচার যথেষ্ঠ খরচসাপেক্ষ। আর সেকারণেই স্বামী সঞ্জয় কাপুরের কাছে হাত পেতেছিলেন মাহিপ। কিন্তু নাহ, সেগুড়ে বালি। টাকার অঙ্ক শুনেই সোজাসোজি নাহ বলে দেন সঞ্জয়। অভিনেতা তাঁর স্ত্রীকে ঠিক কী বলেছিলেন, তা নিয়ে কিছু মজাদার কথোপকথন উঠে এসেছে করণ জোহরের শো 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'-এ।

 'কফি উইথ করণ'-এর মতোই গসিপ, গ্ল্যামার আর নাটকীয় মোড়কে জমজমাট করণ জোহরের শো 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস। সম্প্রতি শুরু হয়েছে এই শোয়ের দ্বিতীয় সিজন। সেখানেই হাজির সীমা সচদেব, নীলম কোঠারির সঙ্গে হাজির হয়েছিলেন মেহদীপ কাপুর। সেই শোয়ের কিছু অংশ সম্প্রতি নেটফ্লিক্সের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে উঠে এসেছে। যে ভিডিয়োতে দেখা যাচ্ছে মাহিপ কাপুর (সঞ্জয় কাপুরের স্ত্রী) এবং সীমা সচদেব (সোহেল খানের প্রাক্তন স্ত্রী) ভিটামিন ইনজেকশন নিতে একটি ক্লিনিকে গিয়েছেন। মাহিপকে বলতে শোনা যাচ্ছে, রাজস্থানের জাওয়াই ঘুরে আসার পর তাঁর এনার্জিতে ঘাটতি পড়েছে। তাই তিনি আইভি ড্রিপ ( ইন্টারভেনাস থেরাপি, যার মাধ্যমে সরাসরি শিরার মধ্যে কিছু পুষ্টিগত উপাদান ঢোকানো যায় ) করাতে চান। অন্যদিকে, সীমাকে বলতে শোনা যাচ্ছে, রোদে ঘুরে তাঁর ত্বক শুষ্ক  হয়ে গিয়েছে। এরপরই তাঁদের কথাবার্তায় উঠে আসে লস অ্যাঞ্জেলসে গিয়ে তাঁরা সুন্দর হওয়ার জন্য পনিটেল সার্জারি করানোর কথা। তখন সীমা মাহিপকে জানান, এই সার্জারির খরচ কিন্তু অনেক। যদিও মাহিপের কথায়, সে টাকা তাঁর স্বামী সঞ্জয় দেবেন। কারণ, আদপে তিনি সঞ্জয় কাপুরের 'ট্রফি ওয়াইফ'। আর এই সার্জারি করালে সুপার মডেল বেলা হাদিদের মতো দেখাবে। মাহিপের কথায় হেসে ফেলেন সীমা। বলেন, সঞ্জয় এটা শুনলে বলবেন 'যদি আমার কাছে এত টাকা থাকত, তাহলে কি আর একটা ট্রফি নিয়ে আমি খুশি হতাম, আমার ৪টে স্ত্রী থাকত।' মাহিপকে অস্বস্তিতে ফেলে সঙ্গে সঙ্গেই তাঁর কথা সঞ্জয় কাপুরকে মেসেজ করেন সীমা। পরে বলেন, 'সঞ্জয় বললেন, তিনি শুধু স্ত্রীর পনিটেলের জন্য রাবার ব্যন্ড কেনার টাকা দিতে পারেন।' 

আরও পড়ুন-'সঞ্জয় তখন নায়িকার প্রেমে হাবুডুবু, সদ্যোজাতকে নিয়ে বাড়ি ছেড়েছিলাম'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এই শোয়ের এপিসোডে দেখা যাবে সীমা, মাহিপ, নীলম যখন সার্জারির কথা বলছেন, তখন ভাবনা পান্ডে প্রাকৃতিকভাবেই সুন্দর হয়ে ওঠার পক্ষপাতী। প্রসঙ্গত, পনিটেল সার্জারি বা ফেসলিফট সার্জারির সাহায্যে ঝুলে যাওয়া ত্বক টানটান করে নেওয়া যায়। আগে এই সার্জারি করানোর প্রবণতা হলিউড তারকাদের মধ্যেই ছিল। তব এখন সুন্দর হয়ে উঠতে এই সার্জারির দিকে ঝুঁকছেন বলি তারকারাও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.