Mahabharata Murders: কলিযুগের কুরুক্ষেত্র! প্রকাশ্যে ‘মহাভারত মার্ডারস’-এর লুক

কুরুক্ষেত্রে শেষ পর্যন্ত লড়েও হার মানতে হয়েছিল দুর্যোধনকে। একুশ শতকে নিজেকে কৌরব সেনাপতি মনে করে কেউ যদি সেই হারের বদলা নিতে চায় তাহলে? কী হবে তার পরিণতি?

Updated By: Apr 16, 2022, 09:18 AM IST
Mahabharata Murders: কলিযুগের কুরুক্ষেত্র! প্রকাশ্যে ‘মহাভারত মার্ডারস’-এর লুক
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: মহাভারত আসছে বাংলা সিরিজের পর্দায়! অবাক হলেও সত্যি এটাই। এ বার ওয়েব প্ল্যাটফর্মে সমকালীন দৃষ্টিভঙ্গিতে ‘মহাভারত’-এর গল্প বলা হবে। হইচই তাদের সিজ়ন ফাইভে নিয়ে আসছে ওয়েব সিরিজ় ‘মহাভারত মার্ডার্স’, পরিচালনায় সৌমিক হালদার।

মহাভারত এবং তার রণক্ষেত্রের সত্যতা রাজনীতি। এ যুগেও সমান প্রাসঙ্গিক এই মহাকাব্য। সৌমিকের সিরিজ প্রশ্ন তোলে বেশ কিছু অচেনা দিকের। তাঁর প্রশ্ন, কুরুক্ষেত্রে শেষ পর্যন্ত লড়েও হার মানতে হয়েছিল দুর্যোধনকে। একুশ শতকে নিজেকে কৌরব সেনাপতি মনে করে কেউ যদি সেই হারের বদলা নিতে চায় তাহলে? কী হবে তার পরিণতি?

এই সিরিজ়ের মুখ্যচরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার এবং অর্জুন চক্রবর্তীকে। সিরিজ়ে প্রিয়াঙ্কা পুলিস অফিসারের ভূমিকায়, যে সিরিয়াল কিলিংয়ের কেসটির তদন্ত করে। তাঁর চরিত্রের নাম রুকসানা। শাশ্বতকে দেখা যাবে এক রাজনৈতিক নেতা পবিত্র চট্টোপাধ্যায়ের চরিত্রে। অর্জুন রয়েছেন মুখ্য ভূমিকায়। এ ছাড়া রাজদীপ গুপ্ত, ঋষভ বসুও রয়েছেন সিরিজ়ে।

আরও পড়ুন, X = Prem: নববর্ষে প্রেমের গল্প, অতীতকে আঁকড়েই 'এক্স = প্রেম'!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.