হানি সিংয়ের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা লখনউ আদালতের

গত ৭ বছর আগে হানি সিংয়ের বিরুদ্ধে IPSঅফিসার অমিতাভ ঠাকুরের দায়ের করা মামলার ভিত্তিতেই এই গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে

Updated By: Aug 10, 2019, 01:24 PM IST
হানি সিংয়ের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা লখনউ আদালতের

নিজস্ব প্রতিবেদন: আদালতে হাজিরা না দেওয়ায় হানি সিংয়ের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করল লখনউ আদালত। গত ৭ বছর আগে হানি সিংয়ের বিরুদ্ধে IPSঅফিসার অমিতাভ ঠাকুরের দায়ের করা মামলার ভিত্তিতেই এই গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

'ম্যায় হু বলতকারি' গানে 'বলতকারি'র মতো আপত্তিকর শব্দ ব্যবহারের অভিযোগে তাঁর বিরুদ্ধে ২০১২ সালের ৩১ ডিসেম্বর গোমতি নগর পুলিস স্টেশনে অভিযোগ দায়ের করেন  IPSঅফিসার অমিতাভ ঠাকুর । তাঁর অভিযোগের ভিত্তিতেই ২০১৩-র ২৭ জুন গায়কের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩ ও ২৯৪ ধারায় মামলা দায়ের করে পুলিস। সেবছরই ২৩ ডিসেম্বরের মধ্যে হানি সিংকে আদালতে হাজিরার নির্দেশ দেওয়া হয়। যদিও সেই নির্দেশ মেনে হানি সিং আদালতে হাজিরা দেননি। 

আরও পড়ুন: ২২ শ্রাবণের পর আসছে 'দ্বিতীয় পুরুষ', প্রকাশ্যে ছবির প্রথম পোস্টার

চলতে থাকা সেই মামলার পরিপ্রেক্ষিতেই আগামী ১১ সেপ্টেম্বর লখনউ আদালত হানি সিংকে হজিরার নির্দেশ দিয়েছে।
 এদিকে 'মাখনা' নামে আরও একটি গানে আপত্তিকর শব্দ ব্যবহারের অভিযোগে হানি সিংয়ের বিরুদ্ধে FIR দায়ের করে পঞ্জাবের মহিলা কমিশন। তাঁদের অভিযোগের ভিত্তিতে ৯ জুলাই মোহালি পুলিস গায়কের বিরুদ্ধে মামলা দায়ের করে।

আরও পড়ুন: রবিনার সঙ্গে জমিয়ে খুনসুটি, হঠাৎ হাজির অভিনেতার স্ত্রী, তারপর...

.