সলমনের পছন্দের ওয়ারিনার সঙ্গে আয়ুষের ছবি

‘মুঝে লড়কি মিল গ্যায়ি’ বলে স্টেটাস দিয়েছিলেন সলমন খান। ‘ভাইজান’-এর ওই টুইট প্রকাশ্যে আসতেই শুরু হয় জোর জল্পনা। কিন্তু, ওই টুইটের কয়েক ঘণ্টার মধ্যেই ফের জল্পনা বাড়িয়ে আরও একটি টুইট করেন সলমন খান। সেখানে তিনি জানান, বোনের স্বামী আয়ুষ শর্মার ডেবিউ সিনেমা ‘লাভরাত্রি’-র জন্য নায়িকা খুঁজে পেয়েছেন। মধ্যপ্রাচ্যের মডেল কন্যা ওয়ারিনা হুসেনের সঙ্গে প্রথম সিনেমাতে স্ক্রিন শেয়ার করবেন আয়ুষ।

Updated By: Feb 8, 2018, 02:49 PM IST
সলমনের পছন্দের ওয়ারিনার সঙ্গে আয়ুষের ছবি

নিজস্ব প্রতিবেদন : ‘মুঝে লড়কি মিল গ্যায়ি’ বলে স্টেটাস দিয়েছিলেন সলমন খান। ‘ভাইজান’-এর ওই টুইট প্রকাশ্যে আসতেই শুরু হয় জোর জল্পনা। কিন্তু, ওই টুইটের কয়েক ঘণ্টার মধ্যেই ফের জল্পনা বাড়িয়ে আরও একটি টুইট করেন সলমন খান। সেখানে তিনি জানান, বোনের স্বামী আয়ুষ শর্মার ডেবিউ সিনেমা ‘লাভরাত্রি’-র জন্য নায়িকা খুঁজে পেয়েছেন। মধ্যপ্রাচ্যের মডেল কন্যা ওয়ারিনা হুসেনের সঙ্গে প্রথম সিনেমাতে স্ক্রিন শেয়ার করবেন আয়ুষ।

আরও পড়ুন : প্রভাসের নায়িকা নাকি পূজা

‘লাভরাত্রি’-র শুটিং কবে থেকে শুরু হবে, সে বিষয়ে কিছু জানা যায়নি। কিন্রু, সিনেমা শুরুর আগেই এবার ওয়ারিনা হুসেনের সঙ্গে ছবি শেয়ার করলেন অর্পিতা খান শর্মার স্বামী আয়ুষ। প্রথম ছবিতে দু’জনকেই বেশ লাগছে বলে মনে করছেন নেটিজেনদের একাংশ। শুধু তাই নয়, আয়ুষ এবং ওয়ারিনা জুটি যখন স্ক্রিনে আসবে, তখনও দর্শকদের বেশ পছন্দ হবে বলেই মনে করছে বি টাউন। এখন দেখা যাক, কেরিয়ারের শুরুতে বলিউডে কতটা দাপট দেখাতে পারেন আয়ুষ-ওয়ারিনা।

আরও পড়ুন : ১৮ বছর বয়সী বোনের যৌন হেনস্থা করেন জিতেন্দ্র?

এদিকে আয়ুষের সঙ্গে সারা আলি খানের জুটিই নাকি প্রথম পছন্দ ছিল সলমন খানের। সেই অনুযায়ী, সারাকে ডেকেও পাঠিয়েছিলেন সলমন। কিন্তু, বলিউড ‘ভাইজান’-এর ডাক অগ্রাহ্য করেন সারা। সলমনের ডাকে সাড়া না দিয়েই পরিচালক অভিষেক কাপুরের সঙ্গে ‘কেদারনাথ’-এর শুটিং শুরু করেন সারা। ওই সিনেমায় সারার বিপরীতে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত।               

.