টাইটানিকে ডুবেছেন, অস্কার জিতেছেন, এবার ক্যাপ্রিও হাতির মুখে!

'দ্য রেভেন্যান্ট'-র সেই দৃশ্যটার কথা মনে আছে? যেখানে একটা ভয়ঙ্কর গ্রিজলি ভাল্লুক লিওনার্দো ডি ক্যাপ্রিওকে আক্রমণ করেছিল? আর সেই আক্রমণের ফলে লিওর সারা শরীর ছিন্ন ভিন্ন হয়ে গিয়েছিল। ওরকম একটা গা শিউরে ওঠা দৃশ্যে অসম্ভব ভালো অভিনয় করার জন্য অস্কারও পেলেন তিনি। ভাল্লুকের সঙ্গে তো লড়াই করে বেঁচে গেলেন তিনি। কিন্তু এবার? এবার তিনি মুখোমুখি হতে চলেছেন হাতির। তাও পর্দায় নয়, বাস্তবে। আর হাতি একবার যদি ক্ষেপে যায়, তাহলে যে সে কতটা মারাত্মক হতে পারে, তার খবর তো রোজই খবরের কাগজে পড়ছেন। আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন নেই। সেই ভয়ানক হাতির সঙ্গে লড়াইয়ে এবার বেঁচে ফিরতে পারবেন তো লিও?

Updated By: Mar 30, 2016, 01:56 PM IST
টাইটানিকে ডুবেছেন, অস্কার জিতেছেন, এবার ক্যাপ্রিও হাতির মুখে!

ওয়েব ডেস্ক: 'দ্য রেভেন্যান্ট'-র সেই দৃশ্যটার কথা মনে আছে? যেখানে একটা ভয়ঙ্কর গ্রিজলি ভাল্লুক লিওনার্দো ডি ক্যাপ্রিওকে আক্রমণ করেছিল? আর সেই আক্রমণের ফলে লিওর সারা শরীর ছিন্ন ভিন্ন হয়ে গিয়েছিল। ওরকম একটা গা শিউরে ওঠা দৃশ্যে অসম্ভব ভালো অভিনয় করার জন্য অস্কারও পেলেন তিনি। ভাল্লুকের সঙ্গে তো লড়াই করে বেঁচে গেলেন তিনি। কিন্তু এবার? এবার তিনি মুখোমুখি হতে চলেছেন হাতির। তাও পর্দায় নয়, বাস্তবে। আর হাতি একবার যদি ক্ষেপে যায়, তাহলে যে সে কতটা মারাত্মক হতে পারে, তার খবর তো রোজই খবরের কাগজে পড়ছেন। আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন নেই। সেই ভয়ানক হাতির সঙ্গে লড়াইয়ে এবার বেঁচে ফিরতে পারবেন তো লিও?

অভিনয়ের পাশাপাশি পরিবেশ সচেতন কর্মীও, জনপ্রিয় অস্কারজয়ী অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও। সেই কাজের তাগিদে এবং ভালোবাসার তাগিদে তিনি ইন্দোনেশিয়ার হাতিদের সংরক্ষণের জন্য কাজ করতে চান বলে জানা গিয়েছে। তার ছবিও শেয়ার করলেন ইনস্টাগ্রামে। যে হারে হাতির দাঁতের লোভে তাদের বংশকে ধ্বংস করা হচ্ছে, তার বিরুদ্ধেই পদক্ষেপ নিতে এই সংরক্ষণ করতে চান তিনি।

.