ফাঁস! আলিয়া-রণবীরের 'গলি বয়'-এর শ্যুটিংয়ের ছবি

শোনা যাচ্ছে এই ফিল্মে নাকি একজন র‌্যাপারের চরিত্রে দেখা যাবে তাঁকে। একটি বিশেষ সূত্র জানাচ্ছে, র‌্যাপার ডিভাইন ও নেজির জীবনের ঘটনা অবলম্বনে এই ফিল্মটি বানাচ্ছেন পরিচালক জোয়া। 

Updated By: Feb 12, 2018, 03:59 PM IST
ফাঁস! আলিয়া-রণবীরের 'গলি বয়'-এর শ্যুটিংয়ের ছবি

নিজস্ব প্রতিবেদন : 'পদ্মাবত'-এর আলাউদ্দিন খলজিকে এবার দেখা যাবে জোয়া আখতারের আপকামিং ফিল্ম 'গলি বয়'। শোনা যাচ্ছে এই ফিল্মে নাকি একজন র‌্যাপারের চরিত্রে দেখা যাবে তাঁকে। একটি বিশেষ সূত্র জানাচ্ছে, র‌্যাপার ডিভাইন ও নেজির জীবনের ঘটনা অবলম্বনে এই ফিল্মটি বানাচ্ছেন পরিচালক জোয়া। আর এই ছবিতে হিন্দি, উর্দু, মারাঠি ভাষায় র‌্যাপ গাইতে দেখা যাবে রণবীরকে। তবে এই সিনেমায় আলিয়ার চরিত্রটি ঠিক কেমন তা এখনও জানা যায়নি।

তবে এই ছবিতে রণবীরের বিপরীতে তাঁর প্রেমিকা দীপিকা নন, থাকছেন অলিয়া ভাট। ইতিমধ্যেই রণবীর-আলিয়ার 'গলি বয়'-এর শ্যুটিংয়ের ছবি ভাইরাল হয়েছে। একটি ছবিতে আলিয়াকে প্রেম নিবেদনের ভঙ্গিতে দেখা যাচ্ছে রণবীরকে। ছবিতে আলিয়া হিজাব পরে থাকতে দেখা যাচ্ছে। আর রণবীর জিন্স আর ক্যাসুয়্যাল শার্ট।

 

 

 

 

A post shared by Daanish Dhansi (@daanishbollywoodblogger) on

 

 

A post shared by Alia bhat style (@aliabhatstyle) on

 

 

A post shared by varun dhawan alia bhatt (@varia_fc_) on

তবে রণবীর ও আলিয়া টুইট থেকে স্পষ্ট, এই ছবিগুলি তাঁদের প্রথম দিনের শ্যুটিংয়ের ছবি। মিড ডে সূত্রে খবর, এই ছবির শ্যুটিং নাকি মুম্বইয়ে একটি বস্তি এলাকায় হচ্ছে। 

জানা গিয়েছে এই সিনেমায় নীতিন মিশ্রা ওরফে ডিভাইন এবং কুণাল পান্ডাগলে ওরফে কাম ভারিকে গান গাইতে শোনা যাবে।

.