Kunal Ghosh | Arijit Singh: প্রতিবাদের অ্যান্থেম অরিজিতের গান, প্যারোডি গেয়ে ফের 'সেমসাইড' কুণালের...

Aar Kobe | R G Kar Incident: আর জি কর কাণ্ডের প্রতিবাদে গান বেঁধেছেন অরিজিত্‍ সিং। সেই গানই এখন আন্দোলনের অ্যান্থেম। তবে প্রথমদিন থেকেই এই গানের সমালোচনায় নেমেছেন কুণাল ঘোষ। এবার সেই গানে প্যারোডি গেয়ে বসলেন তিনি। আর তারপর...

Updated By: Sep 2, 2024, 07:31 PM IST
Kunal Ghosh | Arijit Singh: প্রতিবাদের অ্যান্থেম অরিজিতের গান, প্যারোডি গেয়ে ফের 'সেমসাইড' কুণালের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার নাগরিক সমাজের মিছিল থেকে শুরু করে সোমবার জুনিয়র ডাক্তারদের লালবাজার অভিযান, আরজি কর হাসপাতালে ঘটে যাওয়া ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদ মিছিলেন অ্যান্থেম হয়ে দাঁড়িয়েছে অরিজিত্‍ সিং-এর (Arijit Singh) গান 'আর কবে?'(Aar Kobe?)। সম্প্রতি ডাক্তার খুনের প্রতিবাদে এই গান বেঁধেছেন অরিজিত্‍। সারা বাংলা যখন এই গানে ডুবে, সেই সময় এই গান গাওয়ার জন্য অরিজিত্‍-কে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। এবার সেই গানের প্যারোডি গেয়ে তুমুল সমালোচনার মুখে ফের কুণাল। 

আরও পড়ুন- Kanchan-Sreemoyee: 'নিজেদের বেডরুমের ফুটোয় উঁকি মারুন...', কাঞ্চনের হয়ে ব্যাট ধরলেন শ্রীময়ী! তারপর...

সোশ্যাল মিডিয়ায় বারংবার সমালোচনা, কটাক্ষের মুখে পড়লেও কিছুতেই থামছেন না কুণাল ঘোষ। এতদিন অরিজিত্‍ ও তাঁর গান নিয়ে তিনি মন্তব্য করছিলেন, এবার নিজেই গান গেয়ে ফেললেন কুণাল ঘোষ। অরিজিৎ সিং - এর 'আর কবে' গানটির প্যারোডি গাইলেন কুণাল, অন্তত তেমনটাই দাবি ওয়াকিবহাল মহলের। 

আরজি কর কাণ্ডের প্রতিবাদে অরিজিৎ সিং আর কবে গানটি তৈরি করেন।  সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সেই গান। এরপরেই শুক্রবার সকালে কুণাল ঘোষ এক্স হ্যান্ডেলে লেখেন, 'অরিজিৎ সিং অপূর্ব গায়ক। ছেলেটিও ভালো। তিলোত্তমার ন্যায়বিচার চেয়ে গানটি যথাযথ, সমর্থন করি। কিন্তু সমস্যা হল বিবেক জাগে শুধু বাংলায়। মহারাষ্ট্রের বদলাপুর নিয়ে হিন্দিতে গান হয় না। বা সাক্ষী মালিকদের নিয়ে। কারণ ওটা মূল কর্মক্ষেত্র, হিন্দিজগত, কাজ, টাকা, কেরিয়ার, তাই চুপ?' অরিজিত্‍-কে এই আক্রমণ ভালো চোখে নেননি নেটিজেনরা। শুধু অনুরাগীরাই নন, অনেক তারকাই কুণাল ঘোষের উপর মেজাজ হারান। 

 

আরও পড়ুন- Anirban Bhattacharya: আরজি কর-কাণ্ডে কেন চুপ অনির্বাণ? প্রতিবাদে পথে নেমে প্রশ্নের মুখে স্ত্রী মধুরিমা বললেন...

যতই তাঁকে কটাক্ষ করা হোক, দমে যাওয়ার পাত্র নন কুণাল ঘোষ। প্যারোডি লিখে প্রকারান্তরে সেই বার্তাই দিলেন তিনি। এই গানের ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়৷ পেশাগত গায়কদের মতো বিচার করতে যেন না যাওয়া হয়। তিনি গায়ক নন। সামান্য লেখালেখি করেন। এ কথা গানের শুরুতে বলেছেন কুণাল। গানের নাম দেওয়া হয়েছে 'এই দাবানল ছড়িয়ে পড়ুক'। আরজি কর হাসপাতালে তরুণী চিকিৎসক ধর্ষণ ও খুনের ঘটনায় সিবিআইয়ের কাছে বিচার চাইছেন তিনি। এমনই কথা লেখা হয়েছে গানের প্রসঙ্গে। ভিডিয়ো পোস্ট হওয়া মাত্রই ধেয়ে আসে কটাক্ষের ঝড়। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.