কন্যা সন্তান দত্তক নেওয়ার কথা কেন লুকিয়েছিলেন কুমার শানু?

একটি বিষয় সকলের কাছ থেকে লুকিয়ে গিয়েছিলেন ৯এর দশকের বলিউডের জনপ্রিয় গায়ক কুমার শানু। কী সেই গোপন কথা? 

Updated By: Aug 4, 2018, 02:59 PM IST
কন্যা সন্তান দত্তক নেওয়ার কথা কেন লুকিয়েছিলেন কুমার শানু?

নিজস্ব প্রতিবেদন:  বলিউডের নায়িকাদের সঙ্গে তাঁর সম্পর্ক, প্রেম, তাঁর দুটো বিয়ে এসব কিছুই সকলের জানা। কোনও কিছুই তিনি চাপা রাখেননি, বা চাপা থাকেও নি। তবে একটি বিষয় সকলের কাছ থেকে লুকিয়ে গিয়েছিলেন ৯এর দশকের বলিউডের জনপ্রিয় গায়ক কুমার শানু। কী সেই গোপন কথা? 

জানা যাচ্ছে, ২০০১ সালে দত্তক নিয়ে ছিলেন কন্যা সন্তান শ্যাননকে। তবে কন্যা সন্তান দত্তক নেওয়ার কথা সকলের কাছ থেকে পুরোপুরি লুকিয়ে গিয়েছিলেন জনপ্রিয় গায়ক কুমার শানু। তাঁর মেয়ে হিসাবে শ্যাননকে আজ অনেকেই চেনেন কিন্তু তিনি যে তাঁর দত্তক কন্যা, একথা কেউই জানত না। কিন্তু কেন লুকিয়েছিলেন এই কথা। সম্প্রতি, নিজেই খোলসা করেছেন জনপ্রিয় এই গায়ক। 

আরও পড়ুন-দুবাইতে প্রিয়াঙ্কাকে লুকিয়ে বিয়ে করেছিলেন শাহরুখ?

কুমার শানু শ্যাননের কথা বলতে গিয়ে জানিয়েছেন, '' আমি কখনওই চাই নি শ্যাননকে দত্তক নেওয়ার কথা সকলে জানুক, কারণ আমি ভীষণ ভয় পেতাম। ভাবতাম সমাজ কী ভাববে? তখনও আমি নিশ্চিত ছিলাম না, এই বিষয়টা সমাজ কীভাবে গ্রহণ করবে। তবে এখন হয়ত অনেকেই জানেন যে শ্যানন আমার দত্তক কন্যা, আর ওই আমার বড় মেয়ে। বাবা হিসাবে আমি শ্যাননের জন্য গর্বিত। এটা আমার কাছে কিছুই যায় আসে না যে আমি জন্মসূত্রে শ্যননের বাবা নই। শ্যানন খুবই পরিশ্রমী। এই বয়সেই ও জীবনের অনেক কিছু অর্জন করে ফেলেছে। হলিউডের অনেকেই এখন আমাকে চেনেন, তাঁর কারণ শ্যানন। ও আমাদের পরিবারের গর্ব। ''

প্রসঙ্গত, কুমার শানুর মেয়ে শ্যাননের বয়স এখন মাত্র ১৬। আর এই বয়সেই হলিউডে নিজের জায়গা করে নিতে শুরু করেছেন শ্যানন। জাস্টিন বিবারের লেখা ও সুরে 'অ্যা লং টাইম' গানের মাধ্যমে হলিউডে ডেবিউ করেন কুমার শানু কন্যা শ্যানন। গত বছরই শ্যাননের মিউজিক অ্যালবাম 'পারপিচুয়াল' প্রকাশ পায়। যে মিউজিক অ্যালবামের প্রায় বেশিরভাগ গানই বেশ জনপ্রিয় হয়। শুধু তাই নয় এবছরের শুরুর দিকেই বাবা-মেয়ের জুটির 'ইটস ম্যাজিক্যাল' বলে একটি মিউজিক অ্যালবাম প্রকাশিত হয়। যে অ্যালবামে হিন্দিতে গানগুলি গেয়েছেন কুমার শানু, আর ইংরাজিতে গেয়েছেন শ্যানন। এই অ্যলবামের গানের ইংরাজি অংশের কথা লিখেছেন শ্যানন। কুমার শানুর এই মেয়ে লন্ডনে বড় হওয়ার কারণে তিনি হিন্দি বিশেষ ভালো বলতেও পারেননা। লন্ডনের রয়্যাল স্কুল অফ মিউজিকেই ইংরাজি ক্ল্যাসিক্যাল সংগীতের শিক্ষা নিয়েছেন শ্যানন।

আরও পড়ুন-দর্শকদের জন্য টান টান চিত্রনাট্য নিয়ে আসছে বাহুবলী ৩

.