এবার বাসর রমরমিয়ে

ছেলেটা আইটি সেক্টরে অফিস করে, তার পৌঁছতে পৌঁছতে ওই সাড়ে ৯টা। মামাতো ভাইয়ের আবার নাইট শিফট, মামাতো বোনটা তো কাজের চাপে বিদেশ থেকে আসতেই পারলোনা, আজকাল সময় বার করে বিয়েবাড়ি যাওয়াটাই একটা ঝক্কি। অথচ এ সমস্ত ঝক্কিকে স্বাদরে আমন্ত্রণ জানাতে প্রস্তুত কলকাতা রমরমার নাটক “সাত পাকে ধাঁধা”। হ্যাঁ ঠিকই পড়েছেন “ধাঁধা”। কিন্তু কেন ধাঁধা? কীরকম ধাঁধা? সেটা জানা যাবে একমাত্র ৩ ফেব্রুয়ারি তপন থিয়েটারে, কলকাতা রমরমা প্রযোজিত ৫ম নাট্যোৎসব “রমরমিয়ে”র দ্বিতীয় দিনে সন্ধ্যে ৭টায়।

Updated By: Jan 29, 2018, 03:51 PM IST
এবার বাসর রমরমিয়ে

নিজস্ব প্রতিবেদন: ছেলেটা আইটি সেক্টরে অফিস করে, তার পৌঁছতে পৌঁছতে ওই সাড়ে ৯টা। মামাতো ভাইয়ের আবার নাইট শিফট, মামাতো বোনটা তো কাজের চাপে বিদেশ থেকে আসতেই পারলোনা, আজকাল সময় বার করে বিয়েবাড়ি যাওয়াটাই একটা ঝক্কি। অথচ এ সমস্ত ঝক্কিকে স্বাদরে আমন্ত্রণ জানাতে প্রস্তুত কলকাতা রমরমার নাটক “সাত পাকে ধাঁধা”। হ্যাঁ ঠিকই পড়েছেন “ধাঁধা”। কিন্তু কেন ধাঁধা? কীরকম ধাঁধা? সেটা জানা যাবে একমাত্র ৩ ফেব্রুয়ারি তপন থিয়েটারে, কলকাতা রমরমা প্রযোজিত ৫ম নাট্যোৎসব “রমরমিয়ে”র দ্বিতীয় দিনে সন্ধ্যে ৭টায়।

আরও পড়ুন- নাম বদলে 'পদ্মাবতী' হতেই পারত 'খলজি'

নাট্যকার ও নির্দেশক কন্যকা এই নাটকে মঞ্চ সাজিয়েছে প্রায় ১৮ জন কলাকুশলীদের নিয়ে, যার মধ্যে আছে রাজেশ্বরী নন্দী, আভেরী সিংহ রায়, অনুভব দাশগুপ্ত, সাত্যকি টাট ও অন্যান্যরা। 

আরও পড়ুন- মেয়েরা কি শুধুই 'কথা বলা যোনি সর্বস্ব'? 'পদ্মাবত' দেখে প্রশ্ন অভিনেত্রীর

যারা বিয়েবাড়ির মরশুমে একটিও নেমন্তন্ন হাতে পাননি, যারা বিয়েবাড়ির আধিক্যে জর্জরিত , যারা হাসতে ভালবাসেন আবার যারা অকারণ গোমড়া থাকতে পছন্দ করেন সকলকে ৩ তারিখ আমন্ত্রণ জানিয়ে রেখেছে “রমরমিয়ে”। কারণ 
বিয়েবাড়ির ব্যাস্ততা – লোডশিডেং এর নস্টালজিয়া - বাসরের গানবাজনা - নহবতের সম্মোহন- খুচরো প্রেম - পুরানো মজা – অনেকদিন পরের দেখা হওয়া সবই পাওয়া যাবে, দাবি পরিচালকের।

.