তিন লক্ষ টাকার চেক বাউন্স, ছয় মাসের জেল হতে পারে কোয়েনা মিত্রর!

আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন কোয়েনা।

Edited By: সুদীপ দে | Updated By: Jul 22, 2019, 04:44 PM IST
তিন লক্ষ টাকার চেক বাউন্স, ছয় মাসের জেল হতে পারে কোয়েনা মিত্রর!

নিজস্ব প্রতিবেদন: ২২ লক্ষ টাকার ঋণ, টাকা ফেরত দেওয়ার সময় চেক বাউন্স হল। যার জেরে এখন জেল হেফাজতের সাজার মুখে 'মুসাফির' ছবির 'ও সাকি সাকি' খ্যাত অভিনেত্রী কোয়েনা মিত্র। মডেল পুনম শেঠীর অভিযোগের ভিত্তিতে বাঙালি অভিনেত্রীকে ছয় মাসের জেল হেফাজতের নির্দেশ দিল মুম্বইয়ের আন্ধেরির আদালত।

পুনমের অভিযোগ অনুযায়ী ২০১৩ সালে তাঁর থেকে ২২ লক্ষ টাকা ধার নিয়েছিলেন কোয়েনা। টাকা ফেরত দেওয়ার সময় কোয়েনার দেওয়া তিন লক্ষ টাকার একটি চেক বাউন্স করে। তারপরই পুলিসের কাছে অভিযোগ দায়ের করেন পুনম। 

আরও পড়ুন: বিগ বসে সুযোগ দিতে মহিলাদের কুপ্রস্তাবের অভিযোগ, বিপাকে নাগার্জুন

কোয়েনাকে ৪.৬৪ লক্ষ টাকা ফেরত দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত। কিন্তু সব অভিযোগ অস্বীকার করেছেন অভিনেত্রী। তাঁর দাবি, ২২ লক্ষ টাকা দেওয়ার মতো আর্থিক অবস্থা পুনমের ছিল না। বরং তিনিই কোয়েনার চেক চুরি করেছেন। অভিযোগের বিরুদ্ধে উচ্চ আদালতে আবেদন জানাবেন বলেও মন্তব্য করেন তিনি। তবে কোয়েনার অভিযোগকে গুরুত্ব দেয়নি আন্ধেরি আদালত। তাঁর বিরুদ্ধেই রায় দেন বিচারক।

রায়কে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হবেন বলে জানান কোয়েনা। নিজের স্বপক্ষে যুক্তি দিয়ে তিনি বলেন, 'অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমাকে ফাঁসানো হচ্ছে। শুনানির শেষ পর্বে আমার আইনজীবী আদালতে উপস্থিত থাকতে পারেননি। তাই আমার পক্ষে কোনও যুক্তিই না শুনেই রায় দেওয়া হয়েছে।  রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আমরা আবেদন করব।'

আরও পড়ুন: অক্ষয়ের বাণিজ্যিক ছবির প্রচার করছে শীর্ষ সরকারি সংস্থা ইসরো!

সম্প্রতি 'ও সাকি সাকি' গানের রিমেকের প্রসঙ্গে ফের সংবাদ শিরোনামে এসেছেন কোয়েনা। মুসাফির ছবিতে প্রথম এই গানে তাঁকে নাচতে দেখা গিয়েছিল। জন আব্রাহামের 'বাটলা হাউস' ছবিতে রিমেক হয়েছে এই বিখ্যাত গানের। তবে গানের নতুন রূপ তেমন পছন্দ হয়নি বলেই জানিয়েছিলেন কোয়েনা।

.