জানেন কার সঙ্গে দীপাবলি সেলিব্রেট করবেন দীপিকা?

সারাবছর কাজের জন্য ব্যস্ত থাকলেও উত্‌সবের সময় প্রত্যেকেই পরিবারকে কিছুটা সময় দেওয়ার চেষ্টা করেন। বলিউড তারকাও উত্‌সবের সময় বাড়িতে থাকার চেষ্টা করেন। কিন্তু সব ক্ষেত্রে সম্ভব হয়ে ওঠেনা। দেশের বাইরে থাকলে তো প্রশ্নই নেই। কিন্তু দেশের মধ্যে থাকলে তাঁরা উত্‌সবের কয়েকটা দিন পরিবারের সঙ্গেই কাটাতে পছন্দ করেন।

Updated By: Oct 28, 2016, 10:25 AM IST
জানেন কার সঙ্গে দীপাবলি সেলিব্রেট করবেন দীপিকা?

ওয়েব ডেস্ক: সারাবছর কাজের জন্য ব্যস্ত থাকলেও উত্‌সবের সময় প্রত্যেকেই পরিবারকে কিছুটা সময় দেওয়ার চেষ্টা করেন। বলিউড তারকাও উত্‌সবের সময় বাড়িতে থাকার চেষ্টা করেন। কিন্তু সব ক্ষেত্রে সম্ভব হয়ে ওঠেনা। দেশের বাইরে থাকলে তো প্রশ্নই নেই। কিন্তু দেশের মধ্যে থাকলে তাঁরা উত্‌সবের কয়েকটা দিন পরিবারের সঙ্গেই কাটাতে পছন্দ করেন।

আরও পড়ুন মল্লিকা শেরওয়াত কত আগে করে দেখিয়েছেন, আর ধোনিদের মুখ থেকে লোকে আজ সচেতন হচ্ছে!

দীপিকা পাডুকোন। এই সময়ের বলিউডের সবথেকে জনপ্রিয় তারকা। তাঁর ভক্ত সমখ্যাও ঈর্ষনীয়। ট্যুইটারে তাঁর মতো ফলোয়ার্সের সংখ্যা অন্য কারও নেই। এই বছর তিনি ভিন ডিজেলের সঙ্গে হলিউড ছবির শ্যুটিংয়ে মারাত্মক ব্যস্ত ছিলেন। যদিও হলিউড ছবির শ্যুটিং শেষ হয়েছে। তবে সামনেই সঞ্জয় লীলা বনশালীর ‘পদ্মাবতীর’ শ্যুটিং রয়েছে। কিন্তু দীপাবলির সময়ে শ্যুটিং রাখছেন না বলেই সূত্র থেকে জানা গিয়েছে। তাহলে কার সঙ্গে দীপাবলি সেলিব্রেট করবেন দীপিকা?

ঘণিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে, এবারের দীপাবলি তিনি বেঙ্গালুরুতে নিজের বাড়িতেই কাটাতে চান। মা উজ্জ্বলা, বাবা প্রকাশ এবং বোন অনিশার সঙ্গেই দীপাবলি উদযাপন করবেন দীপিকা।

আরও পড়ুন চিটফান্ড কোম্পানির আমানতকারীরা টাকা ফেরত পাবেন কিনা তার ভাগ্য নির্ধারণ সম্ভবত আজ

.