রামগোপাল ভার্মার বীরাপ্পনের চরিত্রে অভিনয় করলেন কে?

গতকাল বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পরিচালক রামগোপাল ভার্মার ছবি 'বীরাপ্পন'। দেশের ত্রাস চন্দনদস্যু বীরাপ্পনের জীবনকাহিনী অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। ৩০ বছর ধরে কর্নাটক, কেরল এবং তামিলনাড়ুতে দাপিয়ে বেরিয়েছিল সে। খুন, অপহরণ, স্মাগলিং, পোচিংয়ের মতো বিভিন্ন খারাপ কাজের সঙ্গে সে যুক্ত ছিল। এমন কোনও খারাপ কাজ নেই, যা সে করেনি। তার নামে কোটি কোটি টাকার হুলিয়া জারিও হয়ে গিয়েছিল।

Updated By: May 28, 2016, 04:18 PM IST
রামগোপাল ভার্মার বীরাপ্পনের চরিত্রে অভিনয় করলেন কে?

ওয়েব ডেস্ক: গতকাল বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পরিচালক রামগোপাল ভার্মার ছবি 'বীরাপ্পন'। দেশের ত্রাস চন্দনদস্যু বীরাপ্পনের জীবনকাহিনী অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। ৩০ বছর ধরে কর্নাটক, কেরল এবং তামিলনাড়ুতে দাপিয়ে বেরিয়েছিল সে। খুন, অপহরণ, স্মাগলিং, পোচিংয়ের মতো বিভিন্ন খারাপ কাজের সঙ্গে সে যুক্ত ছিল। এমন কোনও খারাপ কাজ নেই, যা সে করেনি। তার নামে কোটি কোটি টাকার হুলিয়া জারিও হয়ে গিয়েছিল।

সদ্য মুক্তি পাওয়া পরিচালক রামগোপাল ভার্মার 'বীরাপ্পন' ছবিতে কুখ্যাত চন্দনদস্যুর ভূমিকায় অভিনয় করেছেন সন্দীপ ভরদ্বাজ নামের এক অভিনেতা। দর্শক এবং সমালোচক উভয়ের মতেই বীরাপ্পন চরিত্রে তাঁকে ভালোই মানিয়েছে। হলে গিয়ে তো ছবিটি হয়তো অনেকে ইতিমধ্যেই দেখে ফেলেছেন। কিংবা দেখেও ফেলবেন। কিন্তু 'বীরাপ্পন'-এর মতো কুখ্যাত ডাকাতের চরিত্রে যিনি অভিনয় করলেন, তাঁকে একবার চিনে নেবেন না?

১) সন্দীপ ভরদ্বাজ ভারতীয় ছবি এবং থিয়েটারের একজন নামকরা অভিনেতা।
২) তার জন্ম নয়াদিল্লিতে।
৩) বলিউডের পাশাপাশি কন্নড় ছবিতে অভিনয় করে তিনি জনপ্রিয়তা পেয়েছেন।
৪) বলিউডে এর আগে কোনও বড় ব্যানারে কাজ করেননি। পরিচালক রাম গোপাল ভার্মার হাত ধরেই তাঁর বলিউডে প্রথম বড় ব্যানারে কাজ শুরু।

.