KK : স্ত্রীর ক্যানভাসে ফের জীবন্ত কেকে, জ্যোতি লিখলেন 'Miss You...'

নিজের আঁকা সেই ছবি জ্যোতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 14, 2022, 06:49 PM IST
KK : স্ত্রীর ক্যানভাসে ফের জীবন্ত কেকে, জ্যোতি লিখলেন 'Miss You...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আবারও কাছাকাছি। একে অপরের হাত ধরে ঘনিষ্ঠ হয়ে দাঁড়িয়ে রয়েছেন। এভাবেই ক্যানভাসে রং-তুলির ছোঁয়ায় নিজের পুরনো প্রেমকেই ফের একবার ফুটিয়ে তুললেন প্রয়াত গায়ক কেকে(KK) র স্ত্রী জ্যোতি কৃষ্ণ। নিজের আঁকা সেই ছবি জ্যোতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। 

বৃহস্পতিবার, সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করে জ্যোতি কৃষ্ণ লিখেছেন, 'আবার আঁকার চেষ্টা করছি। মিস ইউ সুইটহার্ট'। জ্যোতি কৃষ্ণের এই পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। এক অনুরাগী লিখেছেন, 'কে কে সবসময় আমাদের হৃদয়ে এবং আপনার আঁকা ছবিগুলিতে বেঁচে থাকবেন।' আরেকজন লিখেছেন, 'প্রকৃত ভালোবাসা কখনো মরে না। শক্ত থেকো জ্যোতি।' জ্যোতির প্রশংসা করে,  আরও এক ব্যক্তি লিখেছেন, 'আপনার জন্যও অনেক ভালবাসা রইল ম্যাম... আমি জেনেছি আপনি ছাড়া কেকে কখনওই কেকে হতে পারতেন না।  আমরা আপনাদের জন্য ঈশ্বরের কাছে কৃতজ্ঞ। কেকে সঙ্গীতের মাধ্যমে বেঁচে থাকবেন।'

আরও পড়ুন-কেদারনাথে মৃত্যুমখে সারা-জাহ্নবী, রক্ষাকর্তা ভারতীয় সেনা!

জ্যোতি কৃষ্ণর সঙ্গে কেকের প্রেমের শুরু শৈশবেই। ১৯৬১ সালে সংগীত জীবন শুরু হওয়ার আগেই জ্যোতির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন কেকে। তাঁদের দুই সন্তানও রয়েছেন নকুল ও তামারা। গত ৩১ মে, নজরুলমঞ্চে অনুষ্ঠান করার পর অসুস্থ বোধ করেন কেকে। অনুষ্ঠান শেষে হোটেলে ফিরে গিয়ে ঘটে যায় অঘটন। তাঁর ম্যানেজারের দাবি অনুয়ায়ী, হোটেলের ঘরে ঢুকে তিনি পড়ে যান। সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় মোমিনপুরের একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.