KK Birth Anniversary: ‘তোমাকে ভীষণ মিস করি’, কেকে-র জন্মদিনে আবেগঘন পোস্ট স্ত্রী জ্যোতির

KK Birth Anniversary:হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয় কেকে-র। তাঁর মৃত্যুর পরই মঙ্গলবার অর্থাৎ ২৩ অগস্ট তাঁর জন্মদিন। মধ্যরাত থেকেই সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে তাঁর অনুরাগীদের শুভেচ্ছায়। কেউ পোস্ট করছেন কেকে-র গাওয়া সিনেমার গান কেউ আবার পোস্ট করছেন কেকে-র কনসার্টের ভিডিয়ো। জন্মদিনে কেকে-র স্ত্রী জ্যোতি কৃষ্ণ তাঁর জন্য সোশ্যাল মিডিয়ায় লিখলেন একটি ইমোশনাল নোট।

Updated By: Aug 23, 2022, 04:47 PM IST
KK Birth Anniversary: ‘তোমাকে ভীষণ মিস করি’, কেকে-র জন্মদিনে আবেগঘন পোস্ট স্ত্রী জ্যোতির

KK Birth Anniversary, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ৩১ মে কলকাতায় শো করছিলেন কেকে। শো শেষে হোটেল পৌঁছে অসুস্থতা অনুভব করেন গায়ক এবং জ্ঞান হারান, এরপরই তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। আর জ্ঞান ফেরেনি প্রিয় গায়কের। তাঁর মৃত্যুতে হতবাক গোটা সংগীত জগত। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয় কেকে-র। তাঁর মৃত্যুর পরই মঙ্গলবার অর্থাৎ ২৩ অগস্ট তাঁর জন্মদিন। মধ্যরাত থেকেই সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে তাঁর অনুরাগীদের শুভেচ্ছায়। কেউ পোস্ট করছেন কেকে-র গাওয়া সিনেমার গান কেউ আবার পোস্ট করছেন কেকে-র কনসার্টের ভিডিয়ো। জন্মদিনে কেকে-র স্ত্রী জ্যোতি কৃষ্ণ তাঁর জন্য সোশ্যাল মিডিয়ায় লিখলেন একটি ইমোশনাল নোট।

আরও পড়ুন: Dharmajuddha: ‘ধর্মযুদ্ধ’ বয়কটের ডাক, নন্দনে বিজেপি বিধায়কদের জন্য বিশেষ শোয়ের আয়োজন রাজের

‘শুভ জন্মদিন সুইটহার্ট, তোমাকে ভালোবাসি, খুব মিস করি, তোমার না থাকা আঘাত দেয়।’ তাঁদের পুরনো একটি ব্যক্তিগত ছবি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে তিনি লিখেছেন কেকে-র চলে যাওয়া তাঁর কাছে কতটা ব্যক্তিগত ক্ষতি। এর আগে জ্যোতির আঁকা কেকে-র ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।  

কেকে চলে যাওয়ার তিন সপ্তাহ পর বাবাকে উদ্দেশ্য করে তাঁর ছেলে নকুল লিখেছিলেন, ''তিন সপ্তাহ আগে কী হয়ে গিয়েছে, তা বুঝে নিতে অনেকটা সময় লেগে গেল। এখন এ যন্ত্রণা অনেকটাই শারীরিকও বটে। দমবন্ধ হয়ে আসছে। মনে হচ্ছে কেউ বা কারা যেন আমার বুকের মধ্যে চেপে বসে আছে, কথা বলতে দিচ্ছে না। আমি আমার বাবাকে নিয়ে কিছু বলতে চাইছি, তবে তার পরেও আমি হতবাক। আসলে এখন আসল বেদনাটা আমি অনুভব করতে পারছি। আমার সৌভাগ্য যে আমি তোমার ছেলে। এমন নয় যে সুযোগ সুবিধা পেয়েছি বলে বলছি। বলছি, কারণ তোমায় কাছ থেকে দেখতে পেয়েছি। তোমার কত অনুরাগী তোমায় একটিবার দেখার জন্য, ছোঁয়ার জন্য পাগল। আর আমরা প্রতি মুহূর্ত তোমার ভালোবাসা পেয়েছি। তোমার মধ্যে নেতিবাচক কিছু দেখিনি। মানুষের জন্য তোমার ভালোবাসা, গানের মধ্যে ডুবে থাকতে দেখেছি।''

আরও পড়ুন: Sonali Phogat: মাত্র ৪১ বছরেই প্রয়াত প্রাক্তন বিগ বস প্রতিযোগী ও বিজেপি নেত্রী সোনালি ফোগাট

নকুলের কথায়, ''তুমি আমায় সবসময়ই বড়দের মতো করেই দেখেছ, আমায় তোমার সমকক্ষ ভেবে আমার সমস্ত সিদ্ধান্ত সমর্থন করেছ, তবে আমি কোথায় যাচ্ছি, কী করছি, সবদিকেই তোমার নজর থাকত। আমি আমার অন্যান্য বন্ধুদের বাবাকেও দেখেছি। তাঁদের মতো তুমি ছিলে না, বাবার থেকেও বেশি বন্ধু ছিলে আমার কাছে। মাঝে মাঝে মনে হয় তুমি প্রকৃতির এক অদ্ভুত শক্তি। যিনি মঞ্চে উঠে নিজের গানে সকলকে মোহিত করে তুলছেন, আবার বাড়িতে সকলের সঙ্গে মজা করে, আনন্দের সঙ্গে জীবন কাটাচ্ছেন। বিশ্বের বহু মানুষের হৃদয় তুমি ভরিয়ে রেখেছ। তুমি এক অদ্ভুত জীবনী শক্তি, যে দ্রুত পুড়ে গিয়ে আলো হয়ে চলে গেছে।''

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.