অর্জুন-করিনার কিস কা কিসসা

'কি অ্যান্ড কা' ছবির ট্রেলার লঞ্চে অর্জুন কাপুরকে আই লভ ইউ বললেন করিনা। চমকে উঠলেন সবাই। তবে কি কোনও সমস্যা হল সইফ-করিনার লভ প্যারাডাইসে?

Updated By: Feb 17, 2016, 08:13 PM IST
অর্জুন-করিনার কিস কা কিসসা

ওয়েব ডেস্ক: 'কি অ্যান্ড কা' ছবির ট্রেলার লঞ্চে অর্জুন কাপুরকে আই লভ ইউ বললেন করিনা। চমকে উঠলেন সবাই। তবে কি কোনও সমস্যা হল সইফ-করিনার লভ প্যারাডাইসে?

পোস্টারেই দুই কাপুর পরিবারের উত্তরসূরীরা কিস করছেন। এতেই নড়ে গিয়েছিল সব্বার টনক! আর প্রেস কনফারেন্সে ব্যাপারটা জলবত্‍ তরলং হয়ে গেল। কিস কা কিসসা একেবারে খোলসা করেই বললেন মিসেস করিনা কাপুর খান। কোনও ঢাক ঢাক গুড়গুড় না রেখেই। এক ঝাঁক সাংবাদিকের সামনে দিনের আলোয়  স্ট্রেট বলে দিলেন, আই লভ ইউ অর্জুন। শুধু কী তাই। অর্জুন কাপুরের সঙ্গে এরপর একের পর এক উষ্ণ ফ্রেম দিতে থাকলেন ফোটোগ্রাফারদের। কি অ্যান্ড কা-এর কিসটা যে নেহাত ফোটোশপ নয়, একেবারেই প্রাণবন্ত,  সেটা বুঝতে বাকি রইল না কারও।

তবে করিনার বুদ্ধির তারিফ করতেই হয়। এত সবের পরেও পরিবারটা ঠিক সামলে নিয়েছেন। ছোটে নবাব সইফ আলি খানকে তো সবার প্রথমে এই কিস-কাহিনি শুনিয়েছিলেন। সেটাও স্বীকার করলেন সকলের সামনেই! অতএব, কি আর কা, দুজনেই ফিট! ছবি এতে হিট করে কি না, সেটা তো বলবে রিলিজের শুক্রবারে বক্স অফিসে বাড়ানো হাত।

.