এক নাগাড়ে চুম্বন! চরম সিদ্ধান্ত নিলেন ইমরান হাসমি

প্রকাশ্যেই বলেন ওই কথা

Updated By: Sep 28, 2018, 02:22 PM IST
এক নাগাড়ে চুম্বন! চরম সিদ্ধান্ত নিলেন ইমরান হাসমি

নিজস্ব প্রতিবেদন : তাঁকে বলিউডের ‘সিরিয়াল কিসার’ বলা হয়। ‘আশিক বানায়া আপনে’ থেকে শুরু করে ‘জন্নত’ কিংবা ‘আকসর’ কিংবা ‘জেহের’ সবকিছুতেই অনস্ক্রিনে ধামাকা করেন তিনি। বুঝতেই পারছেন বলিউড অভিনেতা ইমরান হাসমির কথাই বলা হচ্ছে। কিন্তু এবার সেই ইমরান হাসমি কি বললেন জানেন?

আরও পড়ুন : উরিতে শহিদ ১৯ জওয়ান, চোখে জল নিয়ে সার্জিক্যাল স্ট্রাইকে পাল্টা হামলা ভারতীয় সেনার, দেখুন ভিডিও

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে ইমরান হাসমি বলেন, অনকে সময় প্রয়োজনে অপ্রয়োজনে সিনেমার গল্পে চুম্বন দৃশ্য ঢুকিয়ে দেওয়া হয়। যেগুলি এখন আর দর্শককে আকৃষ্ট করে না। কিংবা দর্শকের মধ্যে উত্তেজনাও বাড়ায় না। কিন্তু, সিনেমার প্রযোজক পরিচলকরা অনেক সময় ভেবেই নেন যে চুম্বন দৃশ্যের উপর নির্ভর করেই বক্স অফিসে ধামাকা হবে। কিন্তু, এই ধারণাগুলি একেবারেই ভুল। ১৫ বছর আগের ধ্যান ধারণা দিয়ে এখন আর সিনেমা চালানো যায় না, এটা সবার আগে বুঝতে হবে। তাই কোনও সিনেমার গল্পে অপ্রয়োজনীয়ভাবে চুম্বন দৃশ্যের প্রবেশ করানো হলে, তিনি তা করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন ইমরান হাসমি।

আরও পড়ুন : যৌন হেনস্থা নিয়ে ফের সরব তনুশ্রী, উঠল ইরফান, সুনীলের নামও!

বলিউড অভিনেতার কথায়, এবার থেকে যেমন গল্প বাচার দিকে নজর দেবেন, তেমি চরিত্রও নেবেন একেবারে বাছাই করে। তাই কোনও স্ক্রিপ্টে অহেতুকভাবে বা জোর করে কোনও দৃশ্য তৈরি করা হলে, তিনি করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

আরও পড়ুন : 'আশিক বানায়া আপনে'-র পর কী হয়েছিল তনুশ্রীর! শুনলে শিউরে উঠবেন

হাসমির কথায়, ১৫ বছর আগে যখন ‘মার্ডার’-এ অভিনয় করেছিলেন, তখন শুধু মাত্র চুম্বন দৃশ্যের জন্য ওই সিনেমা বলিউডে ধামাকা করেছিল। কিন্তু, ১৫ বছর আগে যেভাবে দর্শকদের মধ্যে এই ধরনের দৃশ্য দিয়ে উত্তেজনা তৈরি করা যেত, এখন আর সেটা সম্ভব নয়।

এদিকে শুধু ইমরান হাসমি নন, তাঁর ‘আশিক বানায়া আপনে’-র নায়িকা তনুশ্রী দত্ত-ও চুম্বন দৃশ্য কিংবা রিলে ঘনিষ্ঠতা নিয়ে আপত্তি জনিয়েছেন। ‘আশিক বানায়া আপনে’-র পর তিনি বুঝতে পারেন, হলিউডে যেভাবে যে কোনও দৃশ্যের দৃশ্যায়ন করা যায়, বলিউডে তা কোনওভাবেই সম্ভব নয়। তাই যে কোনও গল্পে অহেতুকভবে চুম্বন দৃশ্য ঢোকানো হলে কিংবা কার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে বললে, তিনি আর ওই সিনেমা করবেন না বলে স্পষ্ট জানান তনুশ্রী।

.