মাদক মজুত ও বিক্রির অভিযোগে গ্রেফতার ABCD অভিনেতা কিশোর শেঠি

নিজস্ব প্রতিবেদন : মাদক মজুত রাখা ও বিক্রির অভিযোগে মেঙ্গালুরু থেকে গ্রেফতার 'ABCD' খ্যাত অভিনেতা, নৃত্যশিল্পী কিশোর শেঠি। ৩০ বছরের কিশোর শেঠি ছাড়াও মেঙ্গালুরু পুলিস আকিল নওশিল বলে (২৮) আরও এক যুবককে গ্রেফতার করেছে। পুলিস সূত্রে খবর, কিশোর শেঠি ও আকিলের কাছ থেকে মিলেছে MDMA (মিথিলিন ডাই অক্সি মেথামফেটামিন) এর মতো হার্ড ড্রাগ।

কিশোর শেঠি বলিউডের 'ডান্স ইন্ডিয়া ডান্স' রিয়ালিটি শোয়ে অংশ নিয়েছিলেন। পরে 'এবিসিডি : এনিবডি ক্যান ডান্স' ছবিতে অভিনয় করেন। মেঙ্গালুরু পুলিস কমিশনার জানিয়েছেন, কিশোর শেঠি মুম্বই থেকে মাদক এনে মেঙ্গালুরু সহ কর্ণাটকের বিভিন্ন প্রান্তে বিক্রির চেষ্টা করছিলেন। পুলিস কিশোর শেঠির কাছ থেকে MDMA ও দুটি মোবাইল বাজেয়াপ্ত করেছে।

আরও পড়ুন-বিয়ের পর প্রথম পুজো, মিথিলাকে কী উপহার দিলেন সৃজিত?

আরও পড়ুন-'ঘরে বাইরে আজ'-এর বৃন্দা এবার গোয়েন্দাগিরিতে, দময়ন্তীর ভূমিকায় তিনি ঠিক কেমন?

জানা যাচ্ছে, কিশোর শেঠির সঙ্গে ধৃত আরও এক যুবক আকিল নওশিল আগে বিদেশে কর্মরত ছিলেন। গত ১ বছর হল তিনি দেশে এসেছেন। আর এরপরই মুম্বই থেকে মেঙ্গালুরুতে মাদক এনে ব্যবসা শুরু করেন। পাশাপাশি, কিশোর শেঠিও মাদক কেনাবেচার সঙ্গে জড়িত। এই দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। প্রসঙ্গত, মাদককাণ্ডে রিয়া চক্রবর্তীকে NCB গ্রেফতার করার পর বি-টাউনে মাদকচক্রের বিষয়টি আরও বেশি করে প্রকাশ্যে আসতে শুরু করেছে।

English Title: 
Kishore Shetty of 'ABCD' fame arrested for possession of drugs in Mangaluru
News Source: 
Home Title: 

মাদক মজুত ও বিক্রির অভিযোগে গ্রেফতার ABCD অভিনেতা কিশোর শেঠি

মাদক মজুত ও বিক্রির অভিযোগে গ্রেফতার ABCD অভিনেতা কিশোর শেঠি
Yes
Is Blog?: 
No