কিম কারদাশিয়ানের বিয়ের ছবির কপালে ২০১৪ সালের সব থেকে বেশি 'লাইক'

সোশ্যাল নেটওয়ার্কিং 'লাইক' বোধহয় বর্তমান পৃথিবীর সব থেকে 'ইন থিং'। কোনও পোস্ট বা ছবিতে কতগুলো 'লাইক' পড়ল তার অপেক্ষায় রীতিমত হাঁ করে থাকে ইউসাররা। কিন্তু জানেন কি ২০১৪ সালে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সবথেকে 'লাইক' জুটেছে কোন ছবির কপালে? 'লাইক'-কে যদি সোশ্যালমিডিয়ায় জনপ্রিয়তার মাপকাঠি ধরে নেওয়া যায় তাহলে এই বছরের সব থেকে জনপ্রিয় রিয়েলিটি টিভি স্টার কিম কারদাশিয়ানের বিয়ের ছবি।   

Updated By: Dec 5, 2014, 05:58 PM IST
কিম কারদাশিয়ানের বিয়ের ছবির কপালে ২০১৪ সালের সব থেকে বেশি 'লাইক'

ওয়েব ডেস্ক: সোশ্যাল নেটওয়ার্কিং 'লাইক' বোধহয় বর্তমান পৃথিবীর সব থেকে 'ইন থিং'। কোনও পোস্ট বা ছবিতে কতগুলো 'লাইক' পড়ল তার অপেক্ষায় রীতিমত হাঁ করে থাকে ইউসাররা। কিন্তু জানেন কি ২০১৪ সালে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সবথেকে 'লাইক' জুটেছে কোন ছবির কপালে? 'লাইক'-কে যদি সোশ্যালমিডিয়ায় জনপ্রিয়তার মাপকাঠি ধরে নেওয়া যায় তাহলে এই বছরের সব থেকে জনপ্রিয় রিয়েলিটি টিভি স্টার কিম কারদাশিয়ানের বিয়ের ছবি।   

ইতালির ফ্লোরেন্সে ২৪ মে কেন ওয়েস্ট কে বিয়ে করেন কিম। বিয়ের দিন নবদম্পতির প্রথম চুমুর ছবি ইন্সটাগ্রামে পোস্ট করার সঙ্গে সঙ্গেই সুপারহিট। mirror.co.uk-রিপোর্ট অনুযায়ী ২৪ লক্ষ লাইক পড়েছে এই ছবিতে।

এর পরেই সব থেকে বেশি 'লাইক' পেয়েছে জাস্টিন বাইবার ও তাঁর প্রাক্তন প্রেমিকা সেলেনা গোমেজের একটি সাদা কালো ছবিতে। ১৯ লক্ষ লাইক পেয়েছে এই প্রাক্তন 'লাভ ডুও' ছবি। এই তালিকায় তৃতীয় স্থানে আছে ডিসনি তারকা আরিয়ানা গ্রানাডে ও মাইলি সাইরাসের চুমুর ছবি। 'লাইক'-এর সংখ্যা? ১৮ লক্ষ ৪০ হাজার।

 

.