কিয়ারার ফটোশ্যুটে নকল করার অভিযোগ ডাব্বু রত্নানির বিরুদ্ধে

 ফটোশ্যুটের জন্য ভাবনা চুরির অভিযোগ উঠল ফটোগ্রাফার ডাব্বু রত্নানির বিরুদ্ধে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 23, 2020, 07:53 PM IST
কিয়ারার ফটোশ্যুটে নকল করার অভিযোগ ডাব্বু রত্নানির বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: ডাব্বুর ফটোশ্যুটে কচুপাতা দিয়ে শরীর ঢাকতে দেখা গিয়েছে কিয়ারাকে। আর এই ছবি নিয়েই যত বিতর্ক। প্রথমে এই ফটোশ্যুটের জন্য সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের হাসির খোরাক হন অভিনেত্রী কিয়ারা আডবাণী। আর এবার এই ফটোশ্যুটের জন্য ভাবনা চুরির অভিযোগ উঠল ফটোগ্রাফার ডাব্বু রত্নানির বিরুদ্ধে। 

সদ্য প্রকাশিত হয়েছে ডাব্বু রত্নানির ২০২০-র ক্যালেন্ডার। যে ক্যালেন্ডারের একটি ফটোশ্যুটে মডেল হয়েছেন কিয়ারা আডবাণী। নেটিজেনদের অভিযোগ ডাব্বুর এই ফটোশ্যুটের ভাবনার সঙ্গে হুবহু মিলে যাচ্ছে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ফটোগ্রাফার মেরি বার্স-এর একটি ফটোশ্যুট। যে ফটোশ্যুটের মডেল ছিলেন স্টেপ টেইলর। আর মেরি বার্স এই ফটোশ্যুট ডাব্বু রত্নানির বহু আগেই করেছিলেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

A leaf out of #DabbooRatnaniCalendar! @dabbooratnani @manishadratnani

A post shared by KIARA (@kiaraaliaadvani) on

এক নেটিজেনের অভিযোগ, ''ভাবনা চুরি, এর পর ডাব্বু রত্নানির থেকে আর কী আশা করা যায়? আমি বুঝি না, তারকারা এত কেন ডাব্বু রত্নানির ফটোশ্যুট করার জন্য পাগল হয়ে যান! ''

প্রসঙ্গত, ইতিমধ্যেই ডাব্বু রত্নানির এই ফটোশ্যুটের জন্য সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক হয়েছেন কিয়ারা আডবাণী। 'কবীর সিং' ছবিতে যাঁরা কিয়ারার শান্ত, সরল প্রীতি চরিত্রটি পছন্দ করেছেন, তাঁরা এতটা খোলামেলা ফটোশ্যুটে কিয়ারাকে দেখে হয়তবা একটু চমকেই গিয়েছেন। তবে শুধু কিয়ারাই নন, ২০২০ ক্যালেন্ডারে ডাব্বুর ফটোশ্যুটে ভিকি কৌশল, ভূমি পেডনেকর, আলিয়া ভাট থেকে বহু খ্যাতনামা বলি তারকা।

 

.