Sidharth Malhotra & Kiara Advani : প্রেম ভাঙছে সিদ্ধার্থ-কিয়ারার! পোস্ট দেখে বিস্মিত নেটপাড়া

বি-টাউনে আবারও একটা বিচ্ছেদের খবর আসতে চলেছে? কিয়ারা ইনস্টাস্টোরিতে লিখেছিলেন, 'সিদ্ধার্থ মালহোত্রা তু বাতে তো বড়ি বড়ি করতা থা, কিন্তু তুইও আউট অফ সাইট, আউট অফ মাইন্ড টাইপ কা বান্দা নিকলা।' তাঁর এই পোস্ট ভাইরাল হয়ে যায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 12, 2022, 02:22 PM IST
Sidharth Malhotra & Kiara Advani : প্রেম ভাঙছে সিদ্ধার্থ-কিয়ারার! পোস্ট দেখে বিস্মিত নেটপাড়া

Sidharth Malhotra, Kiara Advani, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই তো সেদিন মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরলেন। তারপর হঠাৎ কী এমন হল 'লাভবার্ড' সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণীর? শুক্রবার সকালে হঠাৎই কিয়ারার পোস্ট দেখে বিস্মিত নেটপাড়া। হঠাৎ কী হল অভিনেত্রীর? তবে কি বি-টাউনে আবারও একটা বিচ্ছেদের খবর আসতে চলেছে? কিয়ারা ইনস্টাস্টোরিতে লিখেছিলেন, 'সিদ্ধার্থ মালহোত্রা তু বাতে তো বড়ি বড়ি করতা থা, কিন্তু তুইও আউট অফ সাইট, আউট অফ মাইন্ড টাইপ কা বান্দা নিকলা।' তাঁর এই পোস্ট ভাইরাল হয়ে যায়। 

আর কিয়ারার এই ইনস্টাস্টোরি সামনে আসতেই মুখ চাওয়াচাওয়ি করতে থাকেন নেটিজেনরা। তবে কি সিদ্ধার্থের উপর কোনওভাবে বিরক্ত কিয়ারা? এই সম্পর্কটাও কি তবে ভেঙে গেল?  

নাহ, কিছুক্ষণ পরই সব সংশয় মিটল। সিদ্ধার্থও ছেড়ে দেওয়ার পাত্র নন। পাল্টা উত্তরে সিদ্ধার্থ লেখেন, 'ওয়ে সর্দারনি মুছে না সব ইয়াদ হ্যায়, ভুলহি নেহি সাকতা। আজ ৬ বাজে মিলনে আযাউঙ্গা'। সিদ্ধার্থের কাছ থেকে উত্তর পেয়ে সম্মতি প্রকাশ করেন অভিনেত্রী। কিয়ারা জানান, 'ঠিক আছে, আজ সন্ধে ৬টার সময় আমরা অনলাইন ডেটে যাচ্ছি।' সবশেষে সিদ্ধার্থ মালহোত্রা জানান, সন্ধে ৬টার সময় ইনস্টাগ্রাম লাইভে আসছেন তাঁরা। 

আরও পড়ুন- 'বলি হচ্ছে টা কী?' ললিত গুঞ্জনের মাঝে সুস্মিতা-রোহমানকে দেখে বিস্মিত নেটপাড়া

২০২১ সালের ১২ অগস্ট মুক্তি পায় সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী অভিনীত ছবি 'শেরশাহ'। শুক্রবার ছবিটি মুক্তির ১ বছর পূরণ হল। ছবিটি বক্স অফিসে বেশ সফল। সিনেমাপ্রেমীদের ভালোবাসাও পেয়েছে সিদ্ধার্থ-কিয়ারার রসায়ন। যদিও এই ছবিতে কাজ করার বহু আগে থেকেই অবশ্য বি-টাউনে সিদ্ধার্থ-কিয়ারার প্রেমের গুঞ্জন সামনে আসতে শুরু করেছিল। ২০২০ সালে সিদ্ধার্থ-কিয়ারা একসঙ্গে আফ্রিকান সাফারিতে গিয়েছিলেন, সেই ছবি সামনে আসার পরপরই তাঁদের প্রেমের খবর ছড়িয়ে পড়ে। যদিও নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্য কোনওদিন স্বাকীর কিংবা অস্বীকার কোনওটাই করেননি এই তারকা জুটি। মাঝে অবশ্য তাঁদের বিচ্ছেদের গুঞ্জনও সামনে এসেছিল। তবে সে গুঞ্জন ফুৎকারে উড়িয়ে গত জানুয়ারি মাসে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা। এই অগস্টেও কিয়ারার জন্মদিন সেলিব্রেট করতে দুবাই উড়ে গিয়েছিলেন সিদ্ধার্থ। ফের কবে কোন ছবিতে আবারও এই জুটি একসঙ্গে দেখা যাবে, সেই অপেক্ষাতেই রয়েছেন তাঁদের অনুরাগীরা। শেষবার 'যুগ যুগ জিও' ছবিতে দেখা গিয়েছে কিয়ারা আডবাণীকে। আর সিদ্ধার্থকে দেখা গিয়েছে। ২০২২ সালে হাতে তিনটি ছবি রয়েছে সিদ্ধার্থ মালহোত্রার। তাঁর হাতে রয়েছে মিশন মঞ্জু, থ্য়াং গড, যোধা-র মতো ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.