মুম্বইয়ে খিড়কিয়াঁ ফেস্টিভ্যালে তারকা সমাবেশ

বলিউডের পাশাপাশি মুম্বইয়ের থিয়েটার মঞ্চেও হয়ে চলেছে ব্যতিক্রমী সব থিয়েটার। আর বাছাই করা সেই সব থিয়েটার নিয়ে এল খিড়কিয়াঁ ফেস্টিভ্যাল। নাটকের এই উত্‍সবে বলিউডের উপস্থিতি চোখে পড়ার মত।

Updated By: Mar 3, 2017, 06:22 PM IST
মুম্বইয়ে খিড়কিয়াঁ ফেস্টিভ্যালে তারকা সমাবেশ

ওয়েব ডেস্ক: বলিউডের পাশাপাশি মুম্বইয়ের থিয়েটার মঞ্চেও হয়ে চলেছে ব্যতিক্রমী সব থিয়েটার। আর বাছাই করা সেই সব থিয়েটার নিয়ে এল খিড়কিয়াঁ ফেস্টিভ্যাল। নাটকের এই উত্‍সবে বলিউডের উপস্থিতি চোখে পড়ার মত।

দ্য রিং ছবিতে শাহরুখের সঙ্গে কাজ করলেন ইমতিয়াজ আলি। খিড়কিয়াঁ ফেস্টিভ্যালে এসে তিনি জানালেন, ছবি চলাকালীন শাহরুখ কেবলমাত্র দিল্লি থিয়েটারের গল্পই করতেন। এমনকি বলিউডেও তাঁর অভিনয়ে তিনি থিয়েটারে শেখা বিদ্যাই কাজে লাগিয়েছেন,যা সমসাময়িক অভিনেতাদের থেকে অভিনয়ক্ষমতায় তাঁকে এগিয়ে দিয়েছিল।

খিড়কিয়াঁ ফেস্টিভ্যালে এবার স্মরণ করা হল ওম পুরিকে। থিয়েটারে তাঁর অবদানের পাশাপাশি ছবিতেও তাঁকে সুচারুভাবে প্রয়োগ নিয়ে কথা বললেন পরিচালক কবীর খান। কবীরের ছবি টিউবলাইটে অভিনয়ের শেষ শিডিউল চলাকালীন মৃত্যু হয় ওম পুরির।

নীতেশ তিওয়ারি, কবীর খান, ইমতিয়াজ আলির মত পরিচালকরাই শুধু নন, উপস্থিত ছিলেন সিদ্ধার্থ মালহোত্রার মত অভিনেতাও। নাট্যোত্‍সবের উদ্যোক্তা মুকেশ ছাবারিয়া, যিনি বলিউডের বিখ্যাত কাস্টিং ডিরেক্টারও।

.