বিরল রোগে আক্রান্ত, প্রয়োজন ১৬ কোটি টাকার, ছোট্ট শিশুর পাশে থাকার আশ্বাস Amitabh-র

 ফারহা খানের মুখে এমন কথা শুনেই এগিয়ে এলেন বিগ বি । আশ্বাস দিলেন সাহায্যের।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 11, 2021, 09:06 PM IST
বিরল রোগে আক্রান্ত, প্রয়োজন ১৬ কোটি টাকার, ছোট্ট শিশুর পাশে থাকার আশ্বাস Amitabh-র

নিজস্ব প্রতিবেদন : বিরল স্নায়ুর রোগে আক্রান্ত শিশু। চিকিৎসার জন্য দরকার ১৬ কোটি টাকা। প্রয়োজন ব্যয়বহুল ইনজেকশন। পরিচালক, কোরিওগ্রাফার ফারহা খানের (Farah Khan) মুখে এমন কথা শুনেই এগিয়ে এলেন বিগ বি (Amitabh Bachchan)। আশ্বাস দিলেন সাহায্যের।

'কৌন বনেগা ক্রোড়পতি'-১৩ (KBC13) -এর শুক্রবারের হটসিটে বসেছিলেন পরিচালক, কোরিওগ্রাফার ফারহা খান (Farah Khan)। শো চলাকালীন ফারার সঙ্গে হাসি-ঠাট্টা করতে দেখা গেল সঞ্চালক অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)কে। ফারহাকে বিগ বি প্রশ্ন করেন, ক্রোড়পতি থেকে জিতে নেওয়া পুরস্কারের টাকা তিনি কীভাবে খরচ করতে চান? তখন তিনি জানান, পুরস্কারের পুরো অর্থই তিনি এক শিশুর চিকিৎসার জন্য খরচ করতে চান।

আরও পড়ুন-Sidharth জেদি', আর Shehnaaz 'বিরক্তিকর', দিব্যার মন্তব্যে চটলেন 'সিডনাজ' অনুরাগীরা

ফারহা খান (Farah Khan) জানান, স্পাইনাল মাসকিউলার অ্যাট্রফি (SMA) নামে একটি বিরল স্নায়ুর রোগে আক্রান্ত ১৭ মাসের এক শিশু। নাম আয়াংশ। যে রোগের কারণে আয়ংশের প্রাণও জেতে পারে। ৭ মাস বয়স থেকেই শিশুটির অঙ্গপ্রত্যঙ্গগুলি খুব বেশি নাড়াচাড়া করতে পারে না। ওই শিশুটির বয়স যখন ২ বছর হবে, তখন তাঁর একটি টিকার প্রয়োজন হবে। জোলগেনসমা নামে এই ওষুধটি এই মুহূর্তে বিশ্বের সবথেকে দামি ওষুধ। আর ওটার দাম ১৬ কোটি। কথা বলতে বলতেই চোখে জল এসে যায় ফারহা খানের (Farah Khan)।

আর এরপরেই অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) জানান, আমিও ওই শিশুটির জন্য কিছু করতে চাই। যতটা সম্ভব টাকা দেব, তবে কত দেব, তা শোয়ের পর আপনার (ফারহা) সঙ্গে আলোচনা করছি। বিগ-বি-র এমন পদক্ষেপেই আপ্লুত হয়ে পড়েন দর্শকরা। শোয়ের ভিডিয়োটি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়ে যায়। প্রশংসায় পঞ্চমুখ হন নেটিজেনরাও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.