Kaushik Ganguly-Aparajita Adhya: ‘ভাবে-আড়িতে’ কৌশিক-অপরাজিতার প্রেম...

Kaushik Ganguly-Aparajita Adhya: কৌশিক গঙ্গোপাধ্যায় লিখেছেন, ‘আমার অভিনীত চরিত্রের জন্য রোম্যান্টিক গান তৈরি হলো! নতুন পরিচালক জিৎ চক্রবর্তীর সাহস আছে। চোখ বন্ধ করে শুনলে ভালো তো লাগবেই এই গান। তবে চোখ খুলে দেখলেও হয়তো মন্দ লাগবে না।'

Updated By: Oct 30, 2022, 08:55 PM IST
Kaushik Ganguly-Aparajita Adhya:  ‘ভাবে-আড়িতে’ কৌশিক-অপরাজিতার প্রেম...

Kaushik Ganguly, Aparajita Adhya, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বড়পর্দায় জুটি বেঁধেছেন কৌশিক গঙ্গোপাধ্যায় ও অপরাজিতা আঢ্য। এক অসম্পূর্ণ দাম্পত্যের সম্পূর্ণ গল্প বলবে তাঁদের ছবি ‘কথামৃত’। পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক জিত চক্রবর্তী। মুক্তি পেল সিনেমার প্রথম গান ‘থেকেছি ভাবে আড়িতে’। আদ্যপান্ত প্রেমের এই গানে দেখা গেল অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় ও অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। গানটি গেয়েছেন রূপঙ্কর বাগচি ও অন্বেষা দত্ত গুপ্ত। গানটির সুর দিয়েছেন প্রসেন।

আরও পড়ুন- Amitabh Bachchan| Dostojee: প্রসূনের ‘দোস্তজী’-কে শুভেচ্ছা অমিতাভ বচ্চনের...

গানটি পোস্ট করে কৌশিক গঙ্গোপাধ্যায় লিখেছেন, ‘আমার অভিনীত চরিত্রের জন্য রোম্যান্টিক গান তৈরি হলো! নতুন পরিচালক জিৎ চক্রবর্তীর সাহস আছে। চোখ বন্ধ করে শুনলে ভালো তো লাগবেই এই গান। তবে চোখ খুলে দেখলেও হয়তো মন্দ লাগবে না।' ছবির মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় ও অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। ইতিমধ্যে ছবির অফিসিয়াল ট্রেলার মুক্তি পেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। একজন বোবা মানুষের চরিত্রে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়কে। আর তাই একটা ছোট্টো লাল ডায়েরিতে লিখে রাখেন নিজের মনের সমস্ত কথা। সেই ডায়েরির নাম ‘কথামৃত’। ছবিতে কৌশিক গাঙ্গুলীর স্ত্রীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে।

আরও পড়ুন-Chanchal Chowdhury|Hawa|KIFF: কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও চঞ্চল চৌধুরীর ‘হাওয়া’!

গল্পের প্রেক্ষাপট কিছুটা এমন,  নিজেদের পাড়ার আদর্শ স্বামী-স্ত্রী সনাতন (কৌশিক গঙ্গোপাধ্যায়) ও সুলেখা (অপরাজিতা আঢ্য)। ছেলে ঋককে নিয়ে তাঁদের সুখের সংসার। তাঁদের এই ভালোবাসায় ভরা পরিবারকে পছন্দ করে এলাকার সমস্ত মানুষ। সনাতন কথা বলতে পারেন না। কিন্তু দীর্ঘদিন ধরে তাঁর পরিচিত ব্যক্তিরা তাঁর মনের ভাব বুঝতে পারেন। তবে, মনের কথা বলার জন্য তিনি একটি পকেট ডায়েরি সবসময় সঙ্গে রাখেন। সেই ডায়েরিটিকেই তিনি 'কথামৃত' নাম দিয়েছেন। 

ছবিতে আরও দুটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন বিশ্বনাথ বসু ও অদিতি চ্যাটার্জি। ছবির পরিচালক জিত চক্রবর্তী জানান "এটি কৌশিক গাঙ্গুলী ও অপরাজিতা আঢ্যের এক অনন্য জীবনের গল্প। মানুষের জীবনে কথা যে কতটা গুরুত্বপূর্ণ সেটা নিয়ে এই ছবি। প্রতিটি সম্পর্কের বুননে কথার গুরুত্ব এই ‘কথামৃত’। ছবিটি মুক্তি পাবে "জালান প্রোডাকশন" এর ব্যানারে প্রযোজক প্রীতম জালান এর প্রযোজনাতে। আগামী ১৮ই নভেম্বর বড়পর্দায় মুক্তি পাবে ‘কথামৃত’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.