ইংলিশ চ্যানেলে নেমে ক্যাটরিনার 'ভয়ঙ্কর' কীর্তি, দেখুন ভিডিও

পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটাতেই বিদেশে পাড়ি দিয়েছেন সইফ, করিনা থেকে শুরু করে অভিষেক, ঐশ্বর্যরা। এবার সেই তালিকা থেকে বাদ পড়লেন না ক্যাটরিনা কাইফও

Updated By: Jan 2, 2019, 10:23 AM IST
ইংলিশ চ্যানেলে নেমে ক্যাটরিনার 'ভয়ঙ্কর' কীর্তি, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : নতুন বছর শুরুর আগেই দেশ ছেড়ে বিদেশে পাড়ি দিয়েছেন বলিউডের বেশ কয়েকজন সেলেব। পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটাতেই বিদেশে পাড়ি দিয়েছেন সইফ, করিনা থেকে শুরু করে অভিষেক, ঐশ্বর্যরা। এবার সেই তালিকা থেকে বাদ পড়লেন না ক্যাটরিনা কাইফও।

আরও পড়ুন : গর্জন শুরু করল রণবীরের 'সিম্বা', ৪ দিনে রোজগার কত জানেন!
নতুন বছর শুরুর আগে বোনদের সঙ্গে লন্ডনে পাড়ি দেন ক্যাটরিনা কাইফ। কনকনে শীতের মধ্যে বিকিনি পরে ক্যাটরিনা যখন ইংলিশ চ্যানেলে নেমে পড়েন, সেই সময় তাঁরা চিত্কার করতে শুরু করে দেন। কনকনে শীতের মধ্যে কীভাবে তাঁরা চ্যানেলের জল থেকে উঠে আসবেন, তা নিয়েও চিত্কার শুরু করেন কাইফ-বোনেরা।
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

শাহরুখ খানের সঙ্গে 'জিরো'-তে স্ক্রিন শেয়ার করেন ক্যাটরিনা কাইফ। পরিচালক আনন্দ এল রাই-এর এই সিনেমা মুক্তি পাওয়ার পর সলমন খানের সঙ্গে 'ভারত'-এর শুটিংও শুরু করেন ক্যাটরিনা। সলমন খানের সিনেমার শুট থেকে সময় বের করে তবেই এবার নতুন বছর কাটাতে লন্ডনে পাড়ি দেন বলিউডের 'বার্বি ডল'।

আরও পড়ুন : নিকের ঠোঁটে আলতো আদর, নতুন বছরে ভাইরাল প্রিয়াঙ্কার উষ্ণ ভিডিও
এদিকে 'ভারত'-এর শুটিং থেকে সময় বের করে কিছুতেই 'এবিসিডি থ্রি'-এর জন্য সময় দিতে পারবেন না। সেই কারণেই বরুণ ধাওয়ানের সঙ্গে ওই সিনেমায় অভিনয় করতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন ক্যাটরিনা কাইফ। 'এবিসিডি থ্রি' থেকে ক্যাটরিনা কাইফ সরে যাওয়ার পর তাঁর জায়গায় নিয়ে আসা হয় শ্রদ্ধা কাপুরকে। পরিচালক রেমো ডি'সুজার এই সিনেমা থেকে ক্যাটরিনা সরে যাওয়ার পর সেখানে প্রথমে জ্যাকলিন ফার্নান্ডেজ কিংবা কৃতি শ্যাননের কথা ভাবা হয়েছিল। কিন্তু, পরে অনুযায়ী সেখানে নিয়ে আসা হয় 'স্ত্রী' অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে। 

.