ক্যাটরিনার সঙ্গে লুকিয়ে দেখা করছেন রণবীর? সামনে এল গোপন ছবি!

ভাইরাল হয়ে যায় ছবি 

Updated By: Sep 18, 2019, 01:39 PM IST
ক্যাটরিনার সঙ্গে লুকিয়ে দেখা করছেন রণবীর? সামনে এল গোপন ছবি!

নিজস্ব প্রতিবেদন: সম্পর্ক ভেঙে গেলেও দীপিকা পাডুকনের সঙ্গে বন্ধুত্ব রয়েছে রণবীর কাপুরের। বিচ্ছেদের পর কখনও 'তামাশা' আবার কখনও বিজ্ঞাপনের শ্যুটিং, প্রায়শই একসঙ্গে দেখা যা রণবীর কাপুর এবং দীপিকা পাডুকনকে। দীপ্পির সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক থাকলেও, ক্যাটরিনাকে দেখলে এড়িয়ে যান রণবীর। এমনকী, বিচ্ছেদের পর 'জগ্গা জাসুসের' শ্যুটিং একসঙ্গে করলেও, ওই সিনেমার প্রমোশনে তাঁদের দেখা যায়নি একসঙ্গে। বিরাট-অনুষ্কার রিসোপশনেও একে অপরকে এড়িয়ে যেতে দেখা যায় রণবীর, ক্যটরিনাকে কিন্তু এবার কি প্রাক্তন ফিরে এলেন ঋষি কাপুরের ছেলের জীবনে? কি অবাক লাগছে শুনতে?

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : দিনে যোগ, মাঝ রাত পর্যন্ত পার্টি, 'লজ্জা' করে না? আক্রমণ শিল্পাকে
সম্প্রতি একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে রণবীর কাপুর এবং ক্যটরিনা কাইফকে এক ফ্রেমে দেখা যায়। সেখানে রণবীর, ক্যাটরিনার পাশাপাশি দেখা যায় র্য়াপার বাদশাকেও। ওই বিজ্ঞাপনের ক্লিপিংস প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় জল্পনা। রণবীরের জীবনে কি ফিরে এলেন ক্যাটরিনা। শোনা যায় এমন গুঞ্জনও। যদিও শত সমালোচনার মাঝেও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি রণবীর কিংবা ক্যাটরিনা কাইফ।

আরও পড়ুন : ইয়ামির জন্য বিবাহ বিচ্ছেদ, এবার কৃতির সঙ্গে 'পাগলামি' করছেন পুলকিত?

প্রসঙ্গত মঙ্গলবার আকাঙ্খা রঞ্জনের জন্মদিনের পার্টিতে রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে একসঙ্গে দেখা যায়। ওই পার্টিতে রণবীরকে জড়িয়ে ধরেন আলিয়া। রণবীর, আলিয়ার সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

.