রণবীর কাপুর এখন অতীত, ঝগড়া ভুলে দীপিকাকে শুভেচ্ছা ক্যাটরিনার

'দীপবিরের' বিয়ের ছবি প্রকাশই আসতেই তাঁদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানাতে শুরু করে গোটা বলিউড

Updated By: Nov 16, 2018, 10:08 AM IST
রণবীর কাপুর এখন অতীত, ঝগড়া ভুলে দীপিকাকে শুভেচ্ছা ক্যাটরিনার

নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবার রাতে অবশেষে প্রকাশ্যে আসে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ের ছবি।  ১৪ এবং ১৫ নভেম্বর জুড়ে ইতালিতে কঙ্কনি এবং সিন্ধি প্রথায় বিয়ে সারার পর অবশেষে বৃহস্পতিবার রাতে প্রকাশ্যে আসে বলিউডের এই হাই প্রোফাইল তারকা জুটির বিয়ের ছবি। 'দীপবিরের' বিয়ের ছবি প্রকাশই আসতেই তাঁদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানাতে শুরু করে গোটা বলিউড। আর সেই তালিকা থেকে বাদ পড়েননি ক্যাটরিনা কাইফও।

আরও পড়ুন : বিয়ের নিরাপত্তার জন্য রণবীর-দীপিকা কত খরচ করেছেন, শুনলে অবাক হবেন
রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই তাঁদের শুভেচ্ছা জানান ক্যাটরিনা। তাও আবার পর পর দু'বার। বিয়ের জন্য  রণবীর সিং এবং দীপিকা পাডুকন দু'জনকেই শুভেচ্ছা জানান তিনি। রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে বলিউডের দুই নায়িকার মধ্যে দ্বৈরথ থাকলেও, সবকিছু ভুলে গিয়ে ক্যাটরিনা কিন্তু নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন প্রকাশ্যে।


সম্প্রতি 'কফি উইথ করণ'-এ হাজির হয়ে রণবীর-দীপিকার বিয়ের নিমন্ত্রণ নিয়ে প্রশ্ন করা হয় ক্যাটরিনা কাইফকে। যার উত্তরে ক্যাট বলেন, 'দিপবীরের' বিয়ে নিয়ে তিনি খুব খুশি। তাঁদের রিসেপশনে খুব সুন্দর পোশাক পরে হাজির হতে চান তিনি। কিন্তু, রণবীর সিং, দীপিকা পাডুকন তাঁদের বিয়ের রিসেপশনে তাঁকে আমন্ত্রণ জানাবেন কি না, সে বিষয়ে সন্দেহ রয়েছে তাঁর। যদিও, ক্যাটরিনার ওই মন্তব্য শুনে এখনও পর্যন্ত এ বিষয়ে পাল্টা কিছু বলেননি 'দিপবীর'।

আরও পড়ুন : কঙ্কনি বিয়েতে লাল শাড়িতে নববধূ দীপিকা, প্রকাশ্যে ভিডিও
এদিকে জানা যাচ্ছে, ইতালিতে জাঁকজমকভাবে বিয়ে সারার পর এবার রিসেপশনের প্রস্তুতি শুরু করেছেন রণবীর-রা। আগামী ২৮ নভেম্বর বসবে তাঁদের প্রথম রিসেপশন। ওইদিন সিং পরিবার, তাঁদের আত্মীয়স্বজনরা হাজির হবেন। ১ ডিসেম্বর হবে দ্বিতীয় রিসেপশন। ওইদিন হাজির হবে প্রায় গোটা বলিউড। তবে এখানেই শেষ নয়। ১ তারিখের পর আবার ২৩ ডিসেম্বর বেঙ্গালুরুতে হবে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের তৃতীয় রিসেপশন। ওইদিন কারা কারা হাজির হবেন, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। বিষয়টি নিয়ে মুখও খোলেনি পাডুকন এবং ভবানি পরিবার।

.