সলমনের ভাগ্নেকে নিয়ে টয়ট্রেনে চড়ে বসলেন ক্যাট, তারপর?

  বয়স যতই বাড়ুক, 'দিল তো বাচ্চা হ্যায় জি'। তাই হঠাৎ যদি ছোট হওয়ার সুযোগ মেলে তাহলেই বা মন্দ কি! একথা বোধহয় আমি, আপনি কিংবা সেলিব্রেটি সকলের ক্ষেত্রেই সমান। কিন্তু ঠিক হয়েছেটা কী?

Updated By: Dec 11, 2017, 02:32 PM IST
সলমনের ভাগ্নেকে নিয়ে টয়ট্রেনে চড়ে বসলেন ক্যাট, তারপর?

নিজস্ব প্রতিবেদন :  বয়স যতই বাড়ুক, 'দিল তো বাচ্চা হ্যায় জি'। তাই হঠাৎ যদি ছোট হওয়ার সুযোগ মেলে তাহলেই বা মন্দ কি! একথা বোধহয় আমি, আপনি কিংবা সেলিব্রেটি সকলের ক্ষেত্রেই সমান। কিন্তু ঠিক হয়েছেটা কী?

রানি মুখোপাধ্যায়ের মেয়ে আদিরার জন্মদিনের অনুষ্ঠান। সেখানে গিয়ে ছোটদের টয় ট্রেনে নিজেই চড়ে বসেছেন ক্যাটরিনা। সঙ্গে অবশ্য সলমনের ভাগ্নে আহিলকে নিয়ে উঠেছিলেন। ছোট্ট আহিল কোলে বসিয়েই দিব্যি ঘুরতে দেখা গেল তাঁকে। আহিল যাতে ভয় না পায় সেজন্য তার সঙ্গে কথা বলতেও দেখা গেল ক্যাটকে। 

ক্যাটও আহিলের টয় ট্রেনে চড়ার ভিডিওটি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন অর্পিতা। আর ভিডিও পোস্ট হতেই তা ভাইরাল।

ভিডিও...

 

 

 

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

 

 

A post shared by Arpita Khan Sharma (@arpitakhansharma) on

শনিবার (৯ ডিসেম্বর), রানি মুখোপাধ্যায় ও আদিত্য চোপড়ার একমাত্র মেয়ে আদিরা ২ বছরে পা দিল। আর সেই আনন্দেই আদিরার জন্য ছোটখাটো ওয়ান্ডার ওয়ার্ল্ড তৈরি করা হয়েছিল। সেখানে ছোটদের জন্য ছিল নানান ধরেনের খেলার সামগ্রী, ছিল নানান সব দোলনাও। বিষয়টা সত্যিই বেশ মজাদার ছিল। আর তা উপবোগ করতে তৈমুর, আব্রাম থেকে শুরু করে বাবা-মায়ের সঙ্গে হাজির ছিল বলিউডের অন্যান্য ক্ষুদে সেলেবরা। 

আরও পড়ুন- যশ ও রুহির সঙ্গে খেলায় ব্যস্ত তৈমুর, আদিরার জন্মদিন পার্টির ছবি ভাইরাল

 

.