Kartik Aryan: শান্তশিষ্ট কার্তিক হঠাৎই হয়ে উঠলেন ভয়ানক!

Kartik Aryan: কার্তিক লিখেছেন, ‘ফ্রেডির দুনিয়ায় স্বাগত। আগামী ২ ডিসেম্বর থেকে অ্যাপয়েন্টমেন্ট নেওয়া শুরু হবে।’ পরিচালক কবীর খান লেখেন, ‘দেখতে দারুণ লাগছে’। অভিনেতা কার্তিকের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। 

Updated By: Nov 7, 2022, 08:03 PM IST
Kartik Aryan: শান্তশিষ্ট কার্তিক হঠাৎই হয়ে উঠলেন ভয়ানক!

Kartik Aryan, Freddy, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভদ্র, শান্ত, নিষ্পাপ, লাজুক, সৎ, সত্যবাদী, নার্ভাস, সংবেদনশীল, অন্তর্মুখী এক দন্ত চিকিৎসক। কিন্তু ঘড়ির কাঁটার সঙ্গে বদলে যায় তাঁর স্বভাব। দিনের আলোয় তিনি যতটা শান্ত, রাতের অন্ধকারে ঠিক ততটাই ভয়ানক। তিনি আর কেউ নন, তিনি হলেন 'ডাক্তার ফ্রেডি জিনওয়ালা'। মুক্তির অপেক্ষায় কার্তিক আরিয়ানের নতুন ছবি ‘ফ্রেডি’। সোমবার এই ছবির টিজার পোস্ট করেন কার্তিক। রোমহর্ষক এই থ্রিলারের প্রথম ঝলকেই নজর কেড়েছেন অভিনেতা।

আরও পড়ুন-Aindrila Sharma-Sabyasachi Chowdhury: ‘গল্প করি ওর সঙ্গে, হাত মুচড়িয়ে আমার হাত ধরার চেষ্টা করে’, ঐন্দ্রিলাকে নিয়ে লিখলেন সব্যসাচী...

টিজার পোস্ট করে কার্তিক লিখেছেন, ‘ফ্রেডির দুনিয়ায় স্বাগত। আগামী ২ ডিসেম্বর থেকে অ্যাপয়েন্টমেন্ট নেওয়া শুরু হবে।’ পরিচালক কবীর খান লেখেন, ‘দেখতে দারুণ লাগছে’। অভিনেতা কার্তিকের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। অনেকেই লিখেছেন এই ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন তাঁরা। কেউ আবার লিখেছেন, ‘এপিক’। কারোর মতে টিজার দেখে আর অপেক্ষা করা অসম্ভব। টিজার থেকে সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে এই ছবির প্রভাব।

আরও পড়ুন- Ranbir-Alia: প্রথমবার মেয়েকে কোলে নিয়ে কেঁদে ফেললেন রণবীর, চোখে জল আলিয়ারও

এর আগে 'ফ্রেডি'র আরও একটি পোস্টার শেয়ার করেছিলেন কার্তিক আরিয়ান। যেখানে কচ্ছপের পিঠের উপর একটি দাঁতের পাটি দেখা যাচ্ছে, যটি একটি গোলাপের ডাঁটি কামড়ে ধরে রয়েছে। ক্যাপশানে লিখেছিলেন, 'স্লো অ্য়ান্ড স্টেডি, উইন দ্য রেস। ফ্রেডি দুনিয়ায় প্রবেশের জন্য সবাই তৈরি থাকো। ফার্স্ট লুক আসছে।' এরপর আসে পোস্টার। যেখানে অভিনেতাকে চোখে চশমা পরে, সার্জিক্যাল গ্লাভস হাতে দেখা যাচ্ছে। যাতে রক্তের দাগ। আর হাতে ধরে রয়েছেন দাঁতের পাটি। সাদাকালো ছবিতে কার্তিকের অভিব্যক্তি বড়ই অদ্ভুত। 

ছবি প্রসঙ্গে বলতে গিয়ে কার্তিক বলেন, 'ফ্রেডি ছবিতে কাজ করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। এধরনের গল্পে আমি এর আগে কাজ করি নি। অভিনেতা হিসাবে আমি কতটা দক্ষ এটা আমায় সাহায্য করবে। অপেক্ষায় আছি। শীঘ্রই ডিজনি+ হটস্টারে মুক্তি পাবে এই ছবি। আশা করছি দর্শকরা আমাকে নতুন অবতারে পছন্দ করবেন।'ফ্রেডি ছবিটির প্রযোজনা করেছে বালাজি টেলিফিল্মস এবং নর্দার্ন লাইটস ফিল্মস। ছবির পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ। ছবিটিকে এজ-অফ-দ্য-সিট থ্রিলার বলা হচ্ছে। এই ছবিতে কার্তিকের বিপরীতে রয়েছেন আলিয়া এফ। আগামী ২ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। শেষবার 'ভুল ভুলাইয়া-২' তে দেখা গিয়েছে কার্তিক আরিয়ানকে। যেটি তাঁর কেরিয়ারে অন্যতম হিট ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.